৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

ফলের দোকানে ভ্রাম্যমাণ অভিযান, জরিমানা আদায়

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার: দামুড়হুদা বাসস্ট্যান্ডে একাধিক ফলের দোকানে ভ্রাম্যমাণ অভিযান পরিচালিত হয়েছে। সোমবার (১৩ই ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে এই অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহমেদ।

অভিযানে ক্রেতাকে ঠকানো, মূল্য তালিকা প্রদর্শন না করা এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য দোকানে ও ফ্রিজে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ৪টি ফলের দোকানের মালিককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী মোট সাড়ে ৯ হাজার টাকা জরিমানা করা হয়।

সজল আহমেদ জানান, জরিমানার পাশাপাশি ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য তাদের সতর্ক করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। দামুড়হুদা মডেল থানার এসআই বাবুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত থেকে অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ