২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ফাতিহা একাডেমির বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত ।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

খলিফা মাইনুল।।

ঢাকার স্বনামধন্য ইসলামিক শিক্ষা প্রতিষ্ঠান ফাতিহা একাডেমির পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার দুপুর ১০ টায় একাডেমি সংলগ্ন মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল তাকদীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব ড. মোহাম্মদ ইউসুফ, অধ্যাপক, ইসলামিক স্টাডিজ বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়। তিনি বলেন, আদর্শ সন্তান গঠনে শিক্ষার্থীদের রাসুল সা. এর আদর্শ শেখাতে হবে। তার আদর্শই আমাদের জন্য সর্বোত্তম আদর্শ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব ড. ইকবাল হোসেন ভূঁইয়া, অধ্যক্ষ সোনারগাঁ আইডিয়াল কলেজ, জনাব মাওলানা মুফতি মিজানুর রহমান, অধ্যক্ষ তামিরুল মিল্লাত মহিলা কামিল মাদ্রাসা ও জনাব মাওলানা রফিকুল ইসলাম, সিনিয়র শিক্ষক মইতপাড়া দাখিল মাদ্রাসা দোহার, ঢাকা৷
অতিথিবৃন্দ বিভিন্ন বিভাগে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের কো-অর্ডিনেটর ইব্রাহিম আল রিফাত, শিক্ষকবৃন্দের মধ্যে হাফেজ ইসলামুল হক, মাওলানা নাজমুল ইসলাম, মাওলানা আনিসুর রহমান, হাফেজ ওয়াসিম, হাফেজ জহিরুল ইসলাম, সুমাইয়া রহমান, কানিজ ফাতিমা নিপা, আরিফা সুলতানা, জান্নাতুল ফেরদৌস স্বর্ণা, ফারজানা রহমান, আহমেদ হোসাইন ও মাহমুদ আক্তার শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন৷

প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সাথে অনুষ্ঠানটি উপভোগ করেছে।

অনুষ্ঠানে উপস্থিত অভিভাবকরা বলেন, ফাতিহা একাডেমিতে সন্তানদের পড়ালেখা করিয়ে আমরা গর্বিত। তাদের পড়ালেখার গুনগত মান ভালো। একাডেমির শিক্ষকবৃন্দ শিক্ষার্থীদের প্রতি অনেক আন্তরিক।

অনুষ্ঠানের সভাপতি ও প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল তাকদীর বলেন, সন্তানদেরকে ছোট সময় থেকেই ন্যায়-অন্যায় ও ভালো-মন্দের পার্থক্যটা বোঝাতে হবে। ভালো কাজে তাদেরকে উৎসাহ দিতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার মানোন্নয়নে আমরা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি যাতে ভবিষ্যতে আমাদের শিক্ষার্থীরা সৎ, দক্ষ নাগরিক হিসেবে দেশের কল্যাণে নিয়োজিত করতে পারে।

সর্বশেষ