৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

ফেন্সিডিল ও ইজিবাইকসহ পুলিশের হাতে ১জন মাদক ব্যবসায়ী আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন,চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের মাদকবিরোধী সফল অভিযানে ইজিবাইক ও ২৩০ বোতল ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। রবিবার (২৬ জুলাই) ভোর আনুমানিক ৬টার সময় পৌরশহরের ইসলাম পাড়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী হলো পৌরশহরের হাটকালুগঞ্জ গ্রামের আইয়ুব আলীর ছেলে মোঃ মকবুল হোসেন (৪০)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খানের নেতৃত্বে একটি চৌকস টিম একাডেমি মোড় থেকে একটি ইজিবাইককে ধাওয়া করলে ইজিবাইকের চালক গাড়ি নিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে। পরবর্তীতে ইসলামপাড়ায় যেয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ১টি বৈদ্যুতিক খুটির সাথে ইজিবাইকটির ধাক্কা লাগে। আহত অবস্থায় পালানোর চেষ্টা করলে চালককে আটক করা হয়। জব্দ করা হয় ইজিবাইক। উদ্ধার করা হয় ২৩০ (দুইশত ত্রিশ) বোতল ফেন্সিডিল।

আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু হয়েছে। এর সাথে জড়িত গডফাদারদের সন্ধানে পুলিশ আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ করছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান।

সর্বশেষ