১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ফ্রিল্যান্সারদের গাইড ও অভিভাবক ‘বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশন’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: ফ্রিল্যান্সিংয়ে উদ্বুদ্ধকরণ, নতুন ফ্রিল্যান্সারদের প্রশিক্ষণ প্রদান, পেশাদার ফ্রিল্যান্সারদের দৈনন্দিন নানান সমস্যা সমাধান করে ফ্রিল্যান্সারদের গাইড ও অভিভাবক এর ভুমিকায় ‘বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশন’। আগামীতে সরকারের কাছ থেকে ফ্রিল্যান্সারদের ন্যায্য দাবীসমূহ আদায় ও সামাজিক মর্যাদায় যথাযথ ভুমিকা রাখবে ‘বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশন’। বরিশালের আইটি প্রফেশনাল ও ফ্রিল্যান্সরদের নিয়ে ৭মার্চ শুক্রবার বরিশাল কাচ্চি খানা রেস্তোরায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আলোচনা সভায় এসব কথা বলেন বক্তারা। এ সময় বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশনের সভাপতি (সাবেক) মরহুম মাসুদ রানার রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনদীপ ঘরাই । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন উপজেলা সহকারী প্রোগ্রামার শওকত হোসেন চৌধুরী, অতনূ কিশোর দাস এবং বরিশাল বাণী পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ মামুন-অর-রশিদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নীলরং সিস্টেমস আইটির সিইও চৌধুরী জুয়েল, সিনিয়র ফ্রিল্যান্সার জাহিদুর রহমান জাহিদ, ফাউন্ডেশনের সভাপতি সালেহীন সানি, সেক্রেটারি জিহাদ রানা সহ আরো অনেকে।
মূল্যবান বক্তব্য রাখেন পটুয়াখালী থেকে আগত অতিথি টপ রেটেড ফ্রিল্যান্সার রাসেল খন্দকার, আবুল বাশার এবং জাহিদ মুন্সি, ফাউন্ডেশনের টপ রেটেড ফ্রিল্যান্সার মিলন হাওলাদার, শুভ রাফি, নাঈম হোসেন, আব্দুল্লাহ সাদমান, তানভীর হাসান, ফারজানা রিমা, সৈয়দ নিশাত আরা, ফাহিম শাহারিয়ার, আকিব খান সহ আরো অনেকে।
বিকাল সাড়ে ৪:৩০ টা থেকে শুরু হওয়া এ অনুষ্ঠানে টপ রেটেড ফ্রিল্যান্সার এবং সম্মানিত অতিথিবৃন্দ তাদের মূল্যবান বক্তব্যে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। আগ্রহীদের বিভিন্ন প্রশ্নের উত্তর, আলোচনা, ইসলামী আলোচনা ও দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

সর্বশেষ