২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি পটুয়াখালী পৌর নির্বাচনে মেয়রপ্রার্থী আজাদের টাকার হিসাব শুনে চক্ষু চড়কগাছ!

বকুলবাড়িয়ায় অসহায় নারীদের মাঝে ভিজিডি কার্ড, চাল বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা, পটুয়াখালী।
” শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ ” শ্লোগানে আর নারী পুরুষ সমতায় এবং মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর দেয়া গরীব অসহায় দুস্থ ও নিন্ম আয়ের মহিলাদের মাঝে চাল (ভিজিএফ) ও কার্ড বিতরণ করা হয়।শনিবার ২৪ এপ্রিল বেলা ১২ টায় আনুষ্ঠানিক ভাবে বকুলবাড়িয়া ইউনিয়ন পরিষদ ভবনে স্বাস্থ্যবিধি বজায় রেখে কার্ড ও চাল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ ও উপজেলা নির্বহী অফিসার আশিষ কুমার।
বিতরণ কালে উপস্থিত ছিলেন বকুলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবু জাফর খান ও গণমাধ্যম কর্মীসহ ইউপি সদস্য গণ।ইউপি অফিস সূত্রে জানা যায় ইউনিয়নের দুস্থ মোট ১শত ৭৮টি মহিলা পরিবার প্রধানকে ৩ মাসে একত্রে মাসিক ৩০ কেজি হারে মোট
৯০ কেজি করে চাল ও (ভিজিএফ) কার্ড প্রদান করা হয়।

সর্বশেষ