২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বগুড়া আমারও শহর, এখানে আমি পড়াশুনা করেছি: নায়িকা শাবনুর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মুহাম্মাদ আবু মুসা: বগুড়ায় গত শুক্রবার সন্ধ্যায় টিএমএসএস এর উদ্যোগে অর্থমন্ত্রলয়াধীন আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এর সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ সৌজন্যে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে রাখেন চলচিত্র জগতের জনপ্রিয় তারকা নায়িকা শাবনূর।
ড.এনামুল হক আর্ট এ্যান্ড কালচারাল একাডেমির আয়োজনে মাসব্যাপি ঈদ ও বৈশাখী মেলার টিএমএসএস বিনোদন জগত ঠেঙ্গামারা বগুড়ায় এই সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এর সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ। অনুষ্ঠানে প্রধান অতিথি সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ বক্তৃতায় সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন। তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রী কর্তৃক গৃহীত সার্বজনিন পেনশন স্কিমের বিভিন্ন সুবিধার কথা উল্লেখ করেন। তিনি বলেন, ভবিষ্যৎ আর্থিক নিরাপত্তার জন্য এই স্কিমে অর্ন্তভুক্ত হওয়া সবার জন্য মঙ্গলজনক হবে। তিনি সার্বজনিন পেনশন স্কিমের কার্যক্রমে টিএমএসএস জনবলগণের অন্তর্ভূক্তি প্রত্যশা করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দেশের চলচিত্র জগতের জনপ্রিয় তারকা নায়িকা কাজী শারমিন নাহিদ নূপুর। যিনি চলচিত্র জগতে নায়িকা শাবনূর নামেই পরিচিত।শুভেচ্ছা বক্তব্যে নায়িকা শাবনূর বগুড়ায় এসে আবারও এই মঞ্চে শ্রোতাদের সামনে উপস্থিত হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি স্কুল জীবনের স্মৃতিচারন করতে গিয়ে বলেন, বগুড়া আমারও শহর। আমি এ শহরে একটি শিক্ষা প্রতিষ্ঠানে এক বৎসর পড়াশুনা করেছি। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন চলচিত্র পরিচালক ও প্রযোজক টিএমএসএস উপদেষ্ঠা বাদল খন্দকার।

সর্বশেষ