২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

বঙ্গবন্ধুর কারণেই আজ আমরা স্বাধীন ভাবে কথা বলতে পারছি : বরিশাল জেলা প্রশাসক

উজিরপুর প্রতিনিধি :: উজিরপুরে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় বরিশালের নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণেই আজ আমরা স্বাধীন ভাবে কথা বলতে পারছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। তিনি আরো বলেন, সকলের সমন্বিত সহযোগিতায় উন্নয়নশীল বাংলাদেশ গঠনে উজিরপুর অগ্রণী ভূমিকা পালন করবে।

২ মার্চ মঙ্গলবার বেলা ১২টায় উজিরপুর উপজেলা পরিষদের সভাকক্ষে নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সহকারী পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) আবু জাফর মোঃ রহমতউল্লাহ, পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী, সহকারী কমিশনার (ভূমি) জয়দেব চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম জামাল হোসেন, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল।

সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদের সঞ্চালনায় বক্তৃতা করেন, বীর মুক্তিযোদ্ধা ওয়াদুদ সরদার, ওসি জিয়াউল আহসান, ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহাদাত হোসেন প্রমূখ।

নবাগত জেলা প্রশাসকের আগমনকে ঘিরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাল গালিচা সংবর্ধনা প্রদান করা হয়। ফুলে ফুলে শোভিত করা হয় তাকে।

এ সময় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, গ্রাম পুলিশ সমিতি, ইউনিয়ন চেয়ারম্যান, প্রেসক্লাব, বামরাইল ইউনিয়ন পরিষদ, পৌর কাউন্সিলরদের পক্ষ থেকে পৃথক পৃথক ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

পরে জেলা প্রশাসক মাননীয় প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত হতদরিদ্রদের ঘর ও তারাবাড়ির উগ্র তারা মন্দির পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ