২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

বঙ্গবন্ধুর পাশে থেকে রাজনীতি শিখেছেন শেখ হাসিনা : তোফায়েল আহমেদ

নিজস্ব প্রতিবেদক :: সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর পাশে থেকে রাজনীতি শিখেছেন শেখ হাসিনা। তিনি চারবার রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত হয়েছে। তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করার জন্য পদ্মা সেতু নির্মাণ, বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ অনেক গুরুত্বপূর্ণ কর্মসূচি হাতে নিয়েছেন। তিনি ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের উদ্যোগ নিয়েছেন। শিগগিরই এ ব্রিজ নির্মাণের কাজ শুরু হবে।

সোমবার দুপুরে ভোলা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর দ্বিতীয় স্বপ্ন ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত বাংলাদেশ বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আ’লীগ নেতা বলেন, আওয়ামী লীগের পতাকা তার হাতে তুলে দিতে পেরেছি বলেই বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত বাংলাদেশ সোনার বাংলায় পরিণত হয়েছে।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জুলফিকার আহমেদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগর যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আবিদুল আলম প্রমুখ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন কোর্ট মসজিদের পেশ ইমাম মাওলানা মো. মাকসুদ ইলাহী।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ