২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘বডি বিল্ডিং চ্যাম্পিয়নশিপ’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডন-অপু

আব্দুল্লাহ আল মামুন (এ আল মামুন, বিনোদন ডেস্ক।

জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের শেখ কামাল অডিটোরিয়ামে ওয়ালটন কাপ বডি বিল্ডিং চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গান গেয়ে মাতান ডন। একই মঞ্চে অতিথি হয়েছে ঢালিউড কুইন অপু বিশ্বাস।

শিল্পীর নিজের গাওয়া মৌলিক গানের পাশাপাশি এপার এবং ওপার বাংলার জনপ্রিয় শিল্পীদের শ্রুতিমধুর বেশ কিছু গান পরিবেশন করেন। ‘তুমি রোজ বিকেলে আমার বাগানে ফুল নিতে আসতে’- বাংলাদেশের অন্যতম জনপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিতের এই গান দিয়ে একক কনসার্টের সূচনা করেন ডন। এরপর একে একে গেয়ে শোনান আরো ছয়টি গান।

তিন দিনব্যাপী অনুষ্ঠিত ওয়ালটন কাপ বডি বিল্ডিং প্রতিযোগিতার আজ ছিল সমাপনী দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ ছাড়া বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার কর্মকর্তা মীর মোহাম্মদ মোতাহার হোসেন, রিয়াল হিরোজ এক্সপোর চেয়ারম্যান মালা খন্দকার, বডি বিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর আল ইমরান বারি, সিনিয়র সাংবাদিক আহমেদ তেপান্তর, ‘বোধ’ প্রতিষ্ঠাতা ও রাইজিংবিডির সিনিয়র সাংবাদিক রাহাত সাইফুলসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের ব্যবস্থাপনায় গত ২০ সেপ্টেম্বর থেকে শুরু হয় ‘ওয়ালটন কাপ বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০২২।’ পুরুষদের দুটি ও মেয়েদের একটিসহ মোট তিনটি বিভাগে এবারের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার প্রত্যেক ক্যাটাগরির ছয়জনকে পুরস্কৃত করা হয়।

তার মধ্যে প্রতি ক্যাটাগরির প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারকারীদের প্রাইজমানি দেওয়া হয়। সব মিলিয়ে মোট ২ লাখ ৮০ হাজার টাকার প্রাইজমানি পান বিজয়ীরা। এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ