২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষিকার বাসা থেকে চুরি যাওয়া ব্যক্তিগত ল্যাপটপ আট মাস পর উদ্ধার করেছে পিরোজপুর থানা পুলিশ। এ সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) পিরোজপুর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশনস) মো. মুকিত হাসান খাঁন এ তথ্য জানান। এর আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাধাল বাজার থেকে তাঁদের আটক করে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন—পিরোজপুরের রাজারহাটের সাবেক চেয়ারম্যান সোবহান খানের ছোট ছেলে আশিক খান হৃদয় (২৭), বাগেরহাট জেলার বাধাল বাজারের পরিতোষ কুমার দাসের ছেলে বিপ্লব কুমার দাস এবং বাগেরহাটের কচুয়া থানার মৃত মনসুর মোল্লার ছেলে নয়ন মোল্লা।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মুকিত হাসান খাঁন সংসাব সম্মেলনে জানান, পিরোজপুরে কলেজ রোডের খুমুরিয়া এলাকার প্রয়াত আওয়ামী লীগ (ন্যাপ) নেতা অ্যাডভোকেট আলী হায়দার খানের ছোট মেয়ে ও প্রয়াত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের বড় বোনের মেয়ে ড. ঈশিতা হায়দারের ব্যক্তিগত অ্যাপেল ব্রান্ডের ল্যাপটপটি গত বছরের ১৩ আগস্ট চুরি হয়। ঈশিতা হায়দার বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপিকা। ওই ল্যাপটপে তাঁর শিক্ষা জীবনের বিভিন্ন থিসিস পেপার ও গুরুত্বপূর্ণ ডকুমেন্টস সংরক্ষিত ছিল। তিনি দিশেহারা হয়ে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ১৭ আগস্ট পিরোজপুর সদর থানায় অজ্ঞাত আসামিদের নামে মামলা দায়ের করেন। পাশের বাগেরহাট জেলার বাধাল বাজার থেকে চুরি হওয়া ল্যাপটপটি উদ্ধার করা হয়। ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, হৃদয় ল্যাপটপটি চুরি করে মাত্র ১০ হাজার টাকায় নয়নের কাছে বিক্রি করে। নয়ন বিপ্লব কুমারের কাছে ৩০ হাজার টাকায় বিক্রি করেছে মর্মে পুলিশের কাছে জানায়। চুরির ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ