৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

বরগুনার আমতলীতে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হারুন অর রশিদ. আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলীতে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। আলোচনা সভা, রেলী ও দোয়া মোনাজাত।
বাংলাদেশ আওয়ামী লীগ আমতলী উপজেলা শাখার সভাপতি এড. এমএ কাদের মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রপ্ত) মোঃ মজিবুর রহমান, সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আখতারুজ্জামন বাদল খান,সাবেক চেয়ারম্যান শহীদুল ইসলাম মৃধা , আঠারগাছিয়া ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রিপন, কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার,গুলিশাখালী ইউপি চেয়ারম্যান এডভোকেট এইচ এম মনিরুল ইসলাম মনি. আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির যুগ্ম সম্পাদক মোঃ মিজানুর রহমান, দিলশাদ পারভেজ রিপন তালুকদার. আঠারগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ছালাম মোল্লা, কৃষক লীগের সভাপতি আঃ সোবহান খান,যুবলীগ সহ সভাপতি মাহবুবুর রহমান. বাদল প্যাদা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান লিটন. ছাত্র লীগ সভাপতি সাধারন সসম্পাদক সহ অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তরা বলেন, ১৯৪৯ সালে আওয়ামীলী মুসলিম লীগ দলটি প্রতিষ্ঠা হয়। ১৯৫৪ সালে নির্বাচনে জয়ের পর মুসলিম শব্দটি বাদ দিয়ে আওয়ামীলীগ নাম দেয়া হয়। স্বাধীনতা যুদ্ধে এ দলটির মাধ্যমে আন্দোলনে ঝাপিয়ে পরে মুক্তিগামী বাঙালী জনতা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের দলকে এগিয়ে নেয়ার জন্য আমাদের সকলে একত্রে হয়ে কাজ করে যেতে হবে।
জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশকে এগিয়ে নেয়ার জন্য যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তাকে সহযোগিতার করার জন্য আমরা আওয়ামীলীগের পতাকা তলে কাজ করে যাব। স্বপ্নের পদ্মা সেতু হওয়ার ফলে দক্ষিনাঞ্চল তথা আমতলী ব্যবসায়িক জোন হিসাবে প্রতিষ্ঠা পাবে বলে আমরা আশা করি। সর্বশেষে মাওলানা ভাষানী, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।
আমতলী, বরগুনা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ