১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

বরগুনার আমতলীতে আগুনে পুড়ে ৫টি দোকান ভস্মিভূত। আনুমানিক ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
আমতলীর নতুন বাজার বটতলা এলাকায় শুক্রবার বেলা ২টার সময় এক ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুরে ভস্মিভূত হয়েছে। অগ্নিকান্ডে নগদ টাকাসহ প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়েছে। ৩টি অগ্নি নির্বাপক দল ২ ঘন্টা চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ব্যবসায়ীদের সূত্রে জানা গেছে, আলামিন স্টোর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে পুরো এলাকায় ছড়িয়ে পরে। এতে বিসমিল্লাহ ভ্যারাইটিস স্টোর্স, ধানখালী টেলিকম, হোটেল রয়েল ও তোফাজ্জেলের একটি খাবারের হোটেল ভস্মিভূত হয়। বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে আলামিন মুদিও মনোহরি দোকানের। ঈদ উপলক্ষে নতুন মালামাল তুলেছিল বিক্রির জন্য।
আলামিন দোকানের মালিক মোঃ কবির হাজী বলেন, নগদ ২ লক্ষ টাকাসহ অনেক টাকার মালামালপুরে ভস্মিভূত হয়ে গেছে। আমি এখন পথের ফকির।
আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার মোঃ গোলাম মস্তফা জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমতলী, কলাপাড়া ও পটুয়াখালী ফায়ার সার্ভিসের ৩টি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে।
অগ্নিকান্ডের খবর পেয়ে আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান অগ্নিকান্ডস্থল পরিদর্শন করেন। আমতলী পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পৌরসভা পক্ষ থেকে এবং সরকারী ভাবে অর্থিক সহায়তা করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ