১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সপরিবারে মানবেতর জীবন যাপন করছেন ঐতিহ্যবাহী এ.কে স্কুলের প্রধান শিক্ষক চরমোনাই পীর, ভিপি নুর ও ড.কামালকে দালাল হিসেবে ব্যবহার করছে সরকার চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালী প্রেসক্লাবের অর্ধ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খুলনার তরুণীকে কুয়াকাটায় আবাসিক হোটেলে আটকে ধর্ষণ, গ্রেফতার ১ শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে বাবুগঞ্জে প্রস্ততি সভা অনুষ্ঠিত বাবুগঞ্জে খাদ্য দিবস উপলক্ষে অলোচনা সভা অনুষ্ঠিত সারাদেশে আরও ১৮৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি কোরআন সম্পর্কে অশালীন ও কুৎসিত পোষ্টঃ গৌরনদীতে ‘মহানন্দ বাড়ৈ’ আটক

বরগুনার আমতলীতে ঈদসামগ্রী পেল ১২০টি অসহায় ও দুস্থ পরিবার!

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
মহামারী করোনাভাইরাসের কারনে ও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বেসরকারী সংস্থা কাঁশবন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে ১২০টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনায় কর্মহীনরা ও অসহায় ও দুস্থ পরিবারগুলো ঈদের প্রকৃত আনন্দ থেকে অনেকটাই বঞ্চিত ঠিক সেই মুহুর্তে স্থাণীয় কাঁশবন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ত্রাতার ভূমিকায় এগিয়ে আসছে। তাদের নিজ উদ্যোগে ও অর্থায়নে অসহায়, হতদরিদ্র, দুস্থ, বিধবা, স্বামী পরিত্যাক্তা ও বেকার কর্মহীনদের ঈদ আনন্দ ফিরিয়ে দেওয়ার জন্য উপজেলার আঠারোগাছিয়া ও কুকুয়া ইউনিয়নের ২টি গ্রামের ১২০টি পরিবারকে বাচাই করে তাদের মধ্যে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারকে ২ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট গুড়া দুধ, ১টি গায়ে দেয়ার সাবান, ২টি কাপড় কাঁচার সাবান ও একটি করে মাস্ক বিতরণ করা হয়।

আজ (বুধবার) সকাল ১০ ঘটিকায় পূর্ব কেওয়াবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ খাদ্য বিতরণ কর্মসূচি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মঞ্জুরুল হক কাওসার।

বক্তব্য রাখেন কাঁশবন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ আসলাম শাওন, মালয়েশিয়া প্রবাসী মোঃ আবু হানিফ, বে- সরকারী সংস্থা আশায় কর্মরত কামরুজ্জামান প্রমুখ।

ঈদ উপহার খাদ্যসামগ্রী পাওয়া একাধিক ব্যক্তিরা ব্যাপক উচ্ছ¡াস প্রকাশ করে বলেন, আমরা এবার ঈদ আনন্দের সাথে করবো। দুধ, চিনি, সেমাই, সাবান কোনোডার কমতি নাই।

কাঁশবন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ আসলাম শাওন বলেন, প্রতিবছর আমাদের ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে গ্রামের অসহায়, হতদরিদ্র, দুস্থ, বিধবা, স্বামী পরিত্যাক্তা ও বেকার কর্মহীনদের খুজে তালিকা করে তাদের মাঝে ঈদ উপহার খাদ্যসামগ্রী চিনি, সেমাই, গুড়া দুধ, গায়ে দেয়ার সাবান, কাপড় কাঁচার সাবান ও মাস্ক বিতরণ করে আসছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ