৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শেখ হাসিনার জন্য দক্ষিণাঞ্চলে এত উন্নয়ন... ব্রিগেডিয়ার জেনারেল অবঃ মোঃ হাবিবুর রহমান বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার ২ হাতের রগ কর্তন দরিদ্র ছানাউল ও অসহায় আউয়াল এর পাশে বরিশাল জেলা প্রশাসক কাউখালীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন কোরবানির ঈদ আসলেই তেঁতুল কাঠের খাইট্টা বিক্রি করেন তোফাজ্জেল বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাংবাদিক মামুনুর রশীদ নোমানীর ওপর নির্যাতনের প্রতিবাদে... সিনেমায় ব্যস্ত সায়মা স্মৃতি বাকেরগঞ্জে উপ-স্বাস্থ্য কেন্দ্রে বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ দক্ষিণবঙ্গের ‘বাতিঘর’ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নৌপথে কমবে দক্ষিণের যাত্রী, যাত্রা হবে স্বস্তির

বরগুনার আমতলীতে পশু জবাইখানায় মোবাইল কোর্টে ১ লক্ষ ৫ হাজার টাকা জরিমানা

হারুন অর রশিদ. আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বুধবার সকাল ৭টায় পৌর শহরের মাংশ বাজারগুলোতে রাস্তায় পশু জবাই করা, সংক্রামক রোগ মুক্তির সনদ না থাকা ও মূল্য তালিকা প্রদর্শণ না করার অপরাধে মোবাইল কোর্ট পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রন আইন ২০১১ অনুযায়ী ৫ জন ব্যাবসায়ীকে ১ লক্ষ ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
উপজেলা ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভুমি) মোঃ নাজমুল ইসলাম এর সাথে সহায়তা করেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ নাজমুল হক ও পৌর স্যানিটারী কর্মকর্তা মোঃ কবির হোসেন ও আমতলী থানা পুলিশ।
বাঁধঘাট বাজারে শাহাজান দুয়ারী ও জাকির আকনকে ৪০ হাজার, বটতলা বাজারে শাজাহান মৃধা ২০ হাজার ও একে স্কুল বাজারে আঃ রহমানকে ২০ হাজার ও আঃ জলিলকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ