১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বরগুনার আমতলীতে বিচারক দম্পতিসহ ১২ জন করোনা রোগী শনাক্ত থেমে নেই সাপ্তাহিক হাট, পদক্ষেপ নেয়া জরুরী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলা জৈষ্ঠ বিচরক দম্পতিসহ ১২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে আজ বুধবার বসেছে সাপ্তাহিক হাট। মাস্কের ব্যবহার সামান্য। সরকারের করোনা প্রতিরোধে দ্রুত পদক্ষেপ নেয়া উচিৎ বলে মনে করে সর্বস্থরের জনসাধারণ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, বর্তমানে আমতলীতে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট দম্পতিসহ ১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে ১ জন হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিলেও বাকীরা স্ব-স্ব বাড়ীতে বসে চিকিৎসা নিচ্ছেন। দিন যত সামনে যাচ্ছে তত করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে। সরকার ঘোষিত ১৮ দফা না মেনে নিজেদের মতো করে চলাচল করছেন। এরফলে করোনার সংক্রমন বৃদ্ধির আংশঙ্কা রয়েছে।
৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশাসক ও করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডাঃ মোনায়েম সাদ বলেন, আমতলী উপজেলায় এখন পর্যন্ত এক বিচারক দম্পতিসহ ১২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে চলতে উপজেলা নির্বাহী অফিসার জরুরী ভিত্তিত্বে ব্যবস্থা নেবেন বলে আমি মনে করি।
উপজেলা নির্বাহী অফিসার ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ আসাদুজ্জামান মুঠোফোনে বলেন, সরকারের দেয়া ১৮ দফা নির্দেশনা ও লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য আমতলৗ ও তালতলীতে মোট মৃত্যু হয়েছে ১০জন। আক্রান্ত হয়েছে ২শ ২৮জন ও সুস্থ্য হয়েছে ২শ ৬ জন।
হারুন অর রশিদআমতলী, বরগুনা।
০১৭১৭২৭১১৫৯

সর্বশেষ