২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ট্রাকের চালক-হেলপার হ/ত্যাঃ মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাদারীপুরে সিএসএস এর স্থপতি স্বর্গীয় রেভারেন্ড পল এর স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প নবজাতককে হাসপাতালে রেখে বাবা-মা লাপাত্তা তিনমাসে ১৪৩ রোহিঙ্গার হাতে বাংলাদেশি পাসপোর্ট কুয়াকাটায় ভাঙ্গা সেতু পরিদর্শন করলেন ইউএনও গলাচিপায় ১ সন্তানের জননীকে মধ্যযুগীয় কায়দায় মারধর হাসপাতালে ভর্তি নান্দনিক সংস্কৃতি বিকাশের জন্যে মাতৃভাষার চর্চা বাড়াতে হবে- লায়ন গনি মিয়া বাবুল বরিশালে আইপিডিসির শাখা উদ্বোধন সিলেটে শবে বারাতকে কেন্দ্র করে মাংসের দাম বৃদ্ধিতে বিরক্ত ক্রেতারা মহিমান্বিত রাত পবিত্র শব-ই-বরাতের ফজিলত, করণীয় ও বর্জনীয়

বরগুনার তালতলীতে চীনা নাগরিকসহ ৫ জনের করোনা ভাইরাস শনাক্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।

বরগুনার তালতলীতে চীনা নাগরিকসহ ৫ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তকৃত ৫ জনই তালতলীর তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, তালতলীর আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্রে কর্মরত মোঃ সাগর (২৪), মোঃ রেজাউল করিমসহ (২৪), তিনজন চায়না প্রবাসী হু হাং যুন (৪৫), চিন হ্যাও (৩৭), ও প্যান গ্যাং (৪৯) একসাথে নির্মিতব্য তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক হিসেবে কাজ করেন। তাদের শরীরে জ্বর, সর্দি-কাঁশি দেখা দিলে গত বুধবার (১৪ এপ্রিল) আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করেন ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব (করোনা ল্যাব)এ পাঠিয়ে দেয়া হয়। শনিবার রাত নয়টায় তাদের পজেটিভ আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। করোনায় আক্রান্ত ২ জনকে বাড়ি ও তিনজন বিদেশী প্রবাসীকে প্রজেক্টের ভিতরের আইসোলেশনে রেখে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোনায়েম সাদ বলেন, স্বাস্থ্যবিধি মেনে না চলায় যুবকরা বেশি করোনায় আক্রান্ত হচ্ছে। করোনা ভাইরাস আক্রান্ত থেকে মুক্তি পেতে হলে সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক পরিধান করতে হবে।

সর্বশেষ