১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বরগুনার তালতলীতে সহিংসতায় নারীসহ আহত-৪

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার তালতলীতে পূর্ব শত্রæতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৪ জন আহত হয়েছে। গুরুত্বর আহতদের ৩ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

স্থাণীয় সূত্রে জানাগেছে, উপজেলার গেন্ডামারা গ্রামের সোবাহান হাওলাদারের সাথে প্রতিবেশী মোস্তফা খাঁনের একটি মামলার স্বাক্ষী নিয়ে বিরোধ চলে আসছে। আজ (সোমবার) সকালে মোস্তফা খানের পালিত রাজহাঁস সোবাহান হাওলাদারের বাড়ীর সামনের মাঠে ছেড়ে দেয়াকে কেন্দ্র করে সোবাহান হাওলাদার ও মোস্তফা খানের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের নারীসহ ৪ জন আহত হয়েছে। গুরুত্বর আহত সোবাহান হাওলাদার তার স্ত্রী গোলভানু ও মোস্তফা খানকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সোবাহান হাওলাদার বলেন, মোস্তফা খাঁনের পালিত ২০টি রাজহাঁস আমার বাড়ীর ক্ষতি করছিল আমার স্ত্রী গোলবানু এর প্রতিবাদ করলে আমাকে ও আমার স্ত্রীকে মোস্তফা খান পিটিয়েছে। আমি এ ঘটনার বিচার দাবী করছি।

অপর পক্ষের আহত মোস্তফা খান বলেন, সোবাহান হাওলাদারের বিপক্ষে একটি মামলায় আমি স্বাক্ষী দেওয়ায় আমার উপরে ক্ষিপ্ত হয়ে অহেতুক রাজহাঁসের অজুহাত তুলে আমাকে ও আমার ছেলেকে মারধর করেছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মোঃ মিজানুর রহমান বলেন, আহত ৪ জনকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।

তালতলী থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান মুঠোফোনে বলেন, আহতদের চিকিৎসার পরামর্শ দেয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email