২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বরগুনায় ইফতারের মিষ্টি বিতরণ করতে এসে গৃহবধূকে ধর্ষণ!

বেতাগী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনার বেতাগীতে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনাটি উপজেলার সরিষামুড়ি ইউনিয়নে সোমবার সন্ধ্যায় ঘটে। পরের দিন মঙ্গলবার বেতাগী থানায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে নারী ও শিশু আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ধর্ষণের শিকার গৃহবধূর বক্তব্য ও মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূর স্বামী ইমরান মৃধা ঢাকায় চাকুরী করেন। শ্বশুড় ও শাশুড়ীর সাথে গ্রামের বাড়িতেই থাকেন তিনি। সোমবার বিকালে গৃহবধূর শ্বাশুড়ী তার বাবার বাড়িতে যায় এবং শ্বশুড় ইফতার করতে মসজিদে চলে যান। এমন সময় একই এলাকার বাসিন্দা খলিল হাওলাদারের ছেলে নাঈম ওই গৃহবধূর দরজার সামনে এসে ডাক দেন এবং নাঈমের বাড়ির ইফতারির অনুষ্ঠানের মিষ্টি হাতে দিয়ে বলেন, ভাবী এটি রেখে আসেন, চাচি আসলে তাকে দিয়েন। ওই গৃহবধূ মিষ্টি নিয়ে ঘরের ভেতরে চলে গেলে নাঈম পিছনে পিছনে খোলা দরজা পেয়ে ঘরের মধ্যে ওঠে এবং দরজা বন্ধ করে দিয়ে ধর্ষণ করেন।

ওই গৃহবধূ আরো বলেন, “সন্ধ্যার সময়ে সবাই ইফতারি তৈরীতে ব্যাস্ত থাকায় ও পাশাপাশি কোন ঘর না থাকায় ডাক চিৎকার দিলে কেউ শুনতে পায়নি। পরে আমার শ্বশুড় মসজিদ থেকে আসলে দড়জা বন্ধ দেখে আমাকে ডাক দিলে নাঈম পেছনের দড়জা দিয়ে পালিয়ে যায়।”

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, “ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। আসামি পলাতক রয়েছে গ্রেফতারের চেষ্টা চলছে।”

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ