২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

বরগুনায় করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বামনা (বরগুনা) সংবাদদাতা :: বরগুনার বামনা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. হুমায়ুন কবির হাওলাদার-এর একমাত্র ছেলে মোঃ রুম্মান হাওলাদার (৩৫) করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার ভোরে নিজ বাড়িতেই মৃত্যু হয় তার।

বামনা হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, রুম্মান প্রায় ২৫ দিন ধরে জ্বর, সর্দি কাশি ও শ্বাসকষ্টে ভুগতেছিল। তিনি তার পরিবারের তত্ত্বাবধানে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। গত ১৯ জুলাই করোনা টেস্ট করতে নমুনা দেন। বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ল্যাব ইউনিট থেকে গতকাল বুধবার তার করোনা রিপোর্ট নেগিটিভ আসলেও আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, ২ কণ্যা, পিতা-মাতাসহ অসংখ্য গুনাগ্রহী রেখে যান।

সর্বশেষ