রবিবার, ০৫ Jul ২০২০, ০৪:০১ অপরাহ্ন

বরগুনায় করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

বরগুনায় করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

Print Friendly, PDF & Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
করোনা উপসর্গে নিয়ে বরগুনার আমতলী থানায় কর্মরত পুলিশের এক সাব-ইন্সেপেক্টরের মৃত্যু হয়েছে। বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় (সোমবার) বিকেলে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে আমতলী থানা।

থানা সূত্রে জানাগেছে, করোনা প্রাদুর্ভাব ও করোনালীন আইনশৃংঙ্খলা রক্ষায় বিশেষ দায়িত্ব পালন করার জন্য বরগুনা পুলিশ লাইন থেকে গত ২৫ মার্চ ২০২০ তারিখ পুলিশের সাব- ইন্সেপেক্টর মেজবাউদ্দিন (৫৪) আমতলী থানায় যোগদান করেন। গত ২৬ জুন তিনি শ্বাসকষ্ট নিয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। গতকাল তার শারিরীর অবস্থা গুরুত্বর হলে রাত সারে ১২ দিকে তাকে চিকিৎসকরা বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (সোমবার) বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়। নিহত সাব- ইন্সেপেক্টর মেজবাউদ্দিন পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের মোঃ ফকরুল ইসলামের পুত্র।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তানজিরুল ইসলাম বলেন, নিহত পুলিশ সদস্য করোনা উপসর্গ নিয়ে ভর্তি হলেও আক্রান্ত হওয়ার বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। মৃত্যু ওই পুলিশ সদস্যের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, গত দুই মাস পূর্বে সাব ইন্সেপেক্টর মেজবাউদ্দিন করোনা প্রাদুর্ভাব ও করোনাকালীন আইনশৃংঙ্খলা রক্ষায় বিশেষ দায়িত্ব পালন করার জন্য আমতলী থানায় যোগদান করেন। গত দুই দিন পূর্বে শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসার জন্য প্রথমে আমতলী হাসপাতালে ভর্তি হন। গতকাল রাতে তার অবস্থার অবনতি হলে সাথে সাথে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে আজ বিকেলে তার মৃত্যু হয়েছে।

 144 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2014 barisalbani