৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশনে বিয়ের দাবিতে চার সন্তানের জননীর অনশন, প্রেমিক পলাতক বরিশালে ফেনসিডিলসহ চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী বেবী আটক দুর্গম জনগোষ্টির স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে মিডওয়াইফ রেডিও মেঘনায় - আত্নব‍্যবস্থাপনা বিষয়ক টকশো অনুষ্ঠিত উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৯ বাউফলে সুদখোরের হাত থেকে বাচঁতে একটি হিন্দু পরিবারের সংবাদ সম্মেলন। গৌরনদীতে কলেজছাত্রীর প্রেমের শেষ পরিনতি আত্মহত্যা গৌরনদীতে প্রবাসীর পাকা স্থপনা প্রকাশ্যে গুড়িয়ে দিল প্রতিপক্ষ বরিশালে আ.লীগ নেতার বিরুদ্ধে ২ কোটি ৬৮ লাখ টাকার জালিয়াতি মামলা বরিশালে যাত্রীবাহী বাসের ধাক্কায় দূর্ঘটনার শিকার ৫ গাড়ি, নিহত ১

বরগুনায় কীটনাশক ওষুধ খেয়ে বৃদ্ধের মৃত্যু

বরগুনা প্রতিনিধি :: বরগুনায় কীটনাশক খেয়ে সেলিম মৃধা (৬৮) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত সেলিম সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের পশ্চিম কেওড়াবুনিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে সেলিম কীটনাশক খেয়ে বাড়িতে ঢুকেন। এ সময় বমি শুরু করেন। এরপর স্বজনরা তাকে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত সেলিমের ছেলে জাকারিয়া হাসান বলেন, আমি বাজারে ছিলাম। হঠাৎ বাড়ি থেকে ফোন করে জানায় বাবা অসুস্থ হয়ে হাসপাতালে। হাসপাতালে গিয়ে দেখি বাবা আর বেঁচে নেই। অনেকদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। চিকিৎসাও করিয়েছি। অসুস্থতা নিয়ে নিজেকে অভিশাপ দিতেন, মৃত্যু কামনা করতেন। তাই বলে আত্মহত্যা করবে ভাবতে পারিনি।

সদর হাসপতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মিনহাজ উদ্দিন খান বলেন, সেলিমকে হাসপাতালে আনার পর তার পেট ওয়াশ করে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় কিছুক্ষণের মধ্যেই সে মারা যায়। তিনি কীটনাশক ওষুধ খেয়েছিলেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ