১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বরগুনায় কুখ্যাত ডাকাত মালেককে আটকে পুলিশে দিল জনতা,

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি ::: বরগুনার বামনায় আব্দুল মালেক(৫২) নামের এক ডাকাতকে স্থানীয় জনতা গণপিটুনি দিয়ে অস্ত্রসহ আটকে বামনা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।

রবিবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে উপজেলার রামনা ইউনিয়নের পূর্ব বলইবুনিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ডাকাত আব্দুল মালেক ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মহিশকান্দি গ্রামের মো.সেকান্দার আলীর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দিবাগত গভীর রাতে পূর্ব বলইবুনিয়া গ্রামের খতিব বাড়ী সংলগ্ন হানিফের ঘরে ১০/১২ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতি করতে গেলে ঘরের লোকজন টের পেয়ে ডাকচিৎকার করলে ডাকাত দল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজন ও এলাকাবাসী ডাকাতের পিছু নিয়ে ডাকাত দলের সদস্য আব্দুল মালেক ডাকাতকে অস্ত্রসহ ধরে ফেলে এবং অন্যরা পালিয়ে যায়। বিষয়টি স্থানীয়রা বামনা থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে জনতার হাতে আটক ডাকাত আব্দুল মালেককে উদ্ধার করে। পরে তাকে গ্রেফতার করে বামনা থানায় নিয়ে আসে।

বামনা থানার অফিসার ইনচার্জ মো. মাইনুল ইসলাম জানান, আটককৃত আব্দুল মালেক একজন কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে কাঠালিয়াসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। জনতার গণপিটুনিতে গুরুতর আহত হওয়ায় আব্দুল মালেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বামনা থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ