৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরগুনায় চলন্ত অটোরিকশায় কলেজছাত্রীর শ্লীলতাহানি, চালক গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি :: বরগুনায় চলন্ত অটোরিকশায় এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ অভিযোগে ওই অটোরিকশাচালক আল-আমিন হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে বরগুনার বামনা উপজেলার দক্ষিণ রামনা গ্রামের ফুলঝুড়ি খেয়াঘাটের কাছে এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, গতকাল শুক্রকার দুপুরে ফুলঝুড়ি খেয়াঘাট থেকে ফিরে আসার সময় বামনা থানা পুলিশের কয়েকজন সদস্য মেয়েটির চিৎকার শুনতে পেয়ে ওই অটোরিকশা চালককে হাতেনাতে আটক করে। পরে গতকাল রাত ৯টায় ভুক্তভোগী বরগুনা সরকারি কলেজের ওই শিক্ষার্থী বাদী হয়ে আল আমিন হোসেনকে (২৫) আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত ওই ইজিবাইক চালক সদর ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের রিকশাচালক পনু মিয়ার ছেলে।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী সাংবাদিকদের জানান, তার বাড়ি পার্শ্ববর্তী কাঠালিয়া উপজেলায়। তিনি বরগুনা সদর উপজেলায় তার মামা বাড়িতে থেকে বরগুনা সরকারি কলেজে পড়ালেখা করেন। ঘটনার দিন তিনি কাঠালিয়া থেকে ওই ইজিবাইকে করে বামনা হয়ে তার মামা বাড়িতে ফিরছিলেন।

এ ব্যাপারে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, ‘ঘটনাটি ন্যাক্কারজনক। আমাদের পুলিশ সদস্যরা ঘটনার সময় ওই পথ দিয়ে না আসলে বড় কোনো দুর্ঘটনা ঘটতে পারত। আমরা মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরবর্তীতে রাতে একটি মামলা নিয়ে মেয়েটিকে তার পরিবারের হাতে তুলে দেই। মামলাটিতে আগেই আটক করা আল-আমিন হোসেনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।’

সর্বশেষ