৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

বরগুনায় নির্বাচনে কারচুপি অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

বরগুনা প্রতিনিধি :: বরগুনার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও চলমান ইউপি নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আনিচুর রহমান ভোট বর্জন করেছেন। নির্বাচনে ব্যাপক কারচুপি ও অনিয়মের অভিযোগ এনে সোমবার (২১ জুন) বেলা ১১টার দিকে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী নওয়াব হোসেন নয়নের কর্মী ও সমর্থকরা নির্বাচনের আগে থেকেই তার নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধা দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় রোববার রাতে তার ওপরে হামলা করে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকরা।

তিনি বলেন, ভোটগ্রহণ শুরুর আগে বিবিচিনি মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আমার এজেন্ট আ. জলিলকে কেন্দ্র থেকে ধরে নিয়ে যায় নৌকা প্রতীকের লোকজন। এ ছাড়া প্রায় প্রতিটি কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে আমার কর্মীদের মারধর করা হয়েছে। তাই নির্বাচন সুষ্ঠু হবে না জেনেই আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।

তবে এ বিষয়ে বিবিচিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার বেতাগী উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী শহীদুল ইসলাম বলেন, ওই প্রার্থী গণমাধ্যমের কাছে যে অভিযোগ করেছেন আমাদের কাছে এ রকম কোনো অভিযোগ করেননি। তা ছাড়া এই মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সুযোগ নেই। আর বিষয়টি আমি অবগতও নই। বিবিচিনিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ