৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

বরগুনায় প্রকৌশলীকে পেটানো সেই ঠিকাদার গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি :: স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)) বরগুনা সদর উপজেলার উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমানকে মারধর করা ঠিকাদার ফরহাদ জমাদ্দারকে ছিনতাই মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। সদর থানার ছিনতাই মামলায় শুক্রবার (০৪ জুন) সকালে পৌরশহরের আমতলা এলাকার নিজের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, বরগুনা সদরের বাঁশবুনিয়া এলাকার সাইফুল ইসলাম সাগর নামের এক ঠিকাদারের করা ছিনতাই মামলায় ফরহাদকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহষ্পতিবার রাতে ফরহাদ জমাদ্দার, তার ছেলে, ভায়রার ছেলেসহ ১১ জনকে আসামি করে মামলা করা হয়।

মামলায় উল্লেখ করা হয়, সাগর মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ঠিকাদারি কাজের শ্রমিকদের বিলের টাকা নিয়ে যাচ্ছিলেন। পথে ফরহাদ জোমাদ্দারসহ ১০ থেকে ১২ জন সাগর ও তার চার সঙ্গীর গতিরোধ করে ৪ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। এ সময় বাধা দিলে আসামিরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে চারটি মোটরসাইকেল ভাঙচুর করে।

এর আগে ৭ মে ঠিকাদার ফরহাদ উপজেলা পরিষদের সামনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বরগুনা সদর উপজেলার উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমানকে মারধর করেছিলেন।

মারধরের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর উভয়ে সমঝোতা করেছিলেন।

বরগুনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান, ছিনতাই মামলায় ফরহাদ জোমাদ্দারকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ