২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
করোনা কেড়ে নিলো আরও ৩৬ প্রাণ, শনাক্ত ১ হাজার ৩৭৬ রাজাপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার রেক্টিফাইড স্পিরিট বিক্রির দায়ে ডাক্তারের ৬ মাস কারাদণ্ড  খেয়ার মাঝিকে মারধরের ভিডিও ভাইরালঃ মামলা নেয়নি পুলিশ সাংবাদিক সোয়েব চৌধুরীর বাবার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম এর রাষ্ট্রীয় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন কলাপাড়ায় মারধরে জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড চরফ্যাসনে পাঁচটি বইয়ের মোড়ক উম্মোচন করলেন তথ্যমন্ত্রী ভাগ্যর কি নির্মম পরিহাস!   ইলিশ চালান করতে ফিরে আসলেন লাশ হয়ে  জাতিসংঘের ৭৬তম অধিবেশনের প্রধানমন্ত্রীর যোগদান :

বরগুনায় ফায়ার সার্ভিসের সামনে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু, গণধোলাইয়ে ৬ কর্মী আহত

বরগুনা প্রতিনিধি :: বরগুনার ফুলঝুড়ি ইউনিয়নে নারিকেল গাছে উঠার পরে সেখানেই অসুস্হ হয়ে পড়েন ইউনুস (৫০) নামের এক দিনমজুর। ৯৯৯ নম্বরে ফোন দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা আসেন। কিন্তু তাকে গাছ থেকে নামাতে গিয়ে ফায়ার কর্মীদের অবহেলায় নীচে পড়ে ইউনুস মারা যায়। এ ঘটনায় বিক্ষুব্ধ গ্রামবাসীর গণধোলাইয়ে আহত হয়েছে ৬ ফায়ার কর্মী।

বুধবার (৪ আগস্ট) বিকালে ফুলঝুড়ি ইউনিয়নের গিলাতলী গ্রামে ওই ঘটনা ঘটে।

জানা যায়, দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে বিক্ষুব্ধ গ্রামবাসী ফায়ার কর্মীদের ধাওয়া করলে তারা আত্মরক্ষার জন্য দৌড়ে পালাবার চেষ্টা করে। কিন্তু গ্রামবাসীরা তাদেরকে ধরে ফেলে। পরে বিক্ষুব্ধের মারপিটে ফায়ার টিম লিডার রুহুল আমিনসহ ৬ ফায়ার কর্মী আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর মল্লিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

গুরুত্বর আহত ফায়ার লিডারকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্য ফায়ার কর্মীরা হলেন- রবিউল ইসলাম, রফিকুল ইসলাম, হাসান, সুমন ও আসাদুল হক।

স্থানীয়রা জানায়, গতকাল বুধবার বেলা ৩টার দিকে ইউনুস নিজের গাছ থেকে নারিকেল পাড়তে উঠে গাছে অসুস্থ হয়ে পরলে ডাক চিৎকার শুরু করে। এরপর গ্রামীবাসী ফায়ার সার্ভিসে খবর দিলে কর্মীরা এসে ইউনুসকে উদ্ধারের জন্য গাছে মই লাগায়। তারা ইউনুসকে গামছা দিয়ে বেঁধে নামাতে গেলে গামছা ছিড়ে নিচে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।

ফায়ার সার্ভিস স্টেশনের প্রধান মোঃ জাকির হোসেন বলেন, আমি পটুয়াখালী থেকে এসে ঘটনাটি শুনেছি। গুরুত্বর আহত ফায়ার লিডারকে চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসার দেয়া হয়েছে।

বরগুনা থানার ওসি কেএম তারিকুল ইসলাম বলেন, নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।’’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ