২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

বরগুনায় মসজিদে ঢুকে যুবককে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক :: বরগুনায় মসজিদে ঢুকে জাফর (৩৮) নামের এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) মাগরিবের নামাজের পর পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের সোনাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত জাফর একই এলাকার আফজাল হোসেনের ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় জাফরের ভাইয়ের ছেলে বেল্লালের (১২) সঙ্গে স্থানীয় বাদলের ছেলে স্বাধীনের (১০) ঝগড়া হয়। একপর্যায়ে স্বাধীনের মা এসে বেল্লালকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। জাফর প্রতিবাদ জানালে বাদলের স্ত্রী জাফরের ওপর চড়াও হন। এ সময় মাগরিবের আজান শুরু হলে জাফর পাশের এক মসজিদে নামাজ পড়তে যান। তিনি নামাজ শেষ করে মসজিদে বসে মুসল্লিদের সঙ্গে দোয়া পড়ছিলেন। এ সময় বাদল ও তার ছেলে ওলি এসে জাফরকে উপর্যুপরি কোপাতে থাকেন।

পরে জাফরকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

জাফরের ফুফু রীনা বেগম বলেন, বাচ্চারা ঝগড়াঝাটি করবে, আবার মিশবে। এটা নিয়ে এতো বড় ঘটনা ঘটানোর কোনো অর্থই নেই। আল্লাহ ওদের ক্ষমা করবে না।

জাফরের বাবা আফজাল হোসেন বলেন, আমার ছেলে সম্পর্কে কেউ কোনো খারাপ কথা বলতে পারবে না। শুধু শুধু আমার ছেলেকে ওরা বাপ-ছেলে মিলে কুপিয়েছে। আমি এর বিচার চাই।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ