১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ায় দুটি গরু কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারপুত্র বরিশালে প্ল্যান বহির্ভূত দুটি প্রতিষ্ঠানের স্থাপনা উচ্ছেদ বরিশালে স্কুলছাত্রকে অপহরণ, স্থানীদের হাতে অপহরণকারী ধরা দেহেরগতি ইউনিয়নের মাঠ চষে বেড়াচ্ছেন লাঙ্গলের প্রার্থী গলাচিপা-দশমিনার গর্বিত সন্তান প্রকৌশলী শাহজাদা জুয়েলকে অভিনন্দন আমতলীতে ১৪৪ ধারা জারি গৌরনদীতে গভীর রাতে ডিবি পুলিশ পরিচয়ে যুবককে তুলে নিয়ে নির্যাতন গণতান্ত্রিক সুশাসনে আইন নিতি ও লংঙ্ঘন বিষয়ে সিবিও নেতৃত্বাধীন মিডিয়া ব্রিফিং হোসনাবাদ ইউপি নির্বাচনে সংরক্ষিত আসনে শিউলি ডাকুয়া জনপ্রিয়তার শীর্ষে

আমতলীতে যুবলীগ-শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে গুরুতর জখম

বরগুনা প্রতিনিধি :: বরগুনার আমতলীতে যুবলীগ নেতা মো. আবুল কালাম আজাদ ও উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. হাসান মৃধাকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। তারা আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-এ-বাংলা হাসপাতালে (শেবাচিম) হাসপাতালে ভর্তি রয়েছেন।

শুক্রবার (২১ মে) রাত সাড়ে ৮টায় আমতলী উপজেলার মাইঠা এলাকার শারিকখালী খালের পাড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসে। পরে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

জানা যায়, শুক্রবার রাত ৮টায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমানের ভাগ্নে মো. আবুল কালাম আজাদ ও উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মো. হাসান মৃধা দাওয়াত খেতে মাইঠা গ্রামে যান। এসময় গ্রামের রাস্তায় ওত পেতে থাকা দুর্বৃত্তরা আজাদ ও হাসানকে শারিকখালী খালের পাড়ে নিয়ে যায়।

পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আজাদ ও হাসানকে রাস্তার পাশে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. মোশের্দ আলম বলেন, গুরুতর আহত আজাদের দুই হাত ও দুই পায়ের বিভিন্ন স্থানে কোপানো হয়েছে। আজাদের রক্তক্ষরণ বন্ধ করা যায়নি। তার অবস্থা আশঙ্কাজনক। আর আহত হাসানের দু’হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহৃ রয়েছে।

আমতলী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, দাওয়াত দিয়ে ডেকে নিয়ে রাজনৈতিক প্রতিপক্ষরা কৌশলে আমার ভাগ্নে আজাদ ও শ্রমিকলীগ নেতা হাসানকে কুপিয়ে গুরুতর আহত করেছে। আমি এ ঘটনায় জরিতদের শাস্তি দাবি করছি।

আমতলী থানার পরিদর্শক (তদন্ত) রনজিত কুমার সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ