১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমি বাচতে চাই, দয়া করে আমাকে বাঁচান- শিশু ইউসুফ এবার ভোল পাল্টালেন হাফিজুর রহমান সিদ্দিকী পিরোজপুরে আন্তঃ গরু চোর দলের ৪ সদস্য গ্রেফতার চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী বরিশালে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কিশোর নিহত পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি

বরগুনায় স্বাস্থ্যবিধি না মেনে জেলেদের মাঝে চাল বিতরণ

বরগুনা প্রতিনিধি :: বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নে লকডাউনকে উপেক্ষা করে কোন প্রকার স্বাস্থ্যবিধি না মেনে জেলেদের চাল বিতরণ করা হয়েছে। একই স্থানে সহস্রাধিক লোকসমাগমে এলাকায় করোনা বিস্তার হুমকির মুখে পড়েছে।

শুক্রবার দিনব্যাপী এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান শাহনেওয়াজ সেলিম ও উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের উপস্থিতিতে ৬৮৩ জেলের মধ্যে জনপ্রতি ৫৬ কেজি করে চাল বিতরণ করা হয়।

সারাদেশে কঠোর লকডাউনের মধ্যে কোনপ্রকার স্বাস্থ্যবিধি না মেনে এতবিশাল জনসমাবেশ সচেতনমহল উদ্বেগ প্রকাশ করেছেন।

সরেজমিনে ঘুরে দেখা যায়, বেশির ভাগ চাল গৃহীতা মাস্ক দূরের কথা নিরাপদ দূরত্বও বজায় রাখেনি।
এব্যাপারে এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান শাহ নেওয়াজ সেলিম বলেন, চাল বিতরণের বিষয়টি পূর্বেই প্রশাসনকে অবহিত করা হয়েছে।

তিনি আরও জানান, মৎস্য অফিস গতকাল মৎস্যজীবীদের তালিকা দেয়ায় আমরা তড়িঘড়ি করে চাল বিতরণ করছি।
বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিয়া শারমিন এব্যাপারে বলেন, লকডাউন ঘোষণার পূর্বেই চাল বিতরণের তারিখ নির্ধারিত ছিল।

তিনি আরও বলেন, লকডাউন চলাকালীন আর যাতে চাল বিতরণ না চলে তার জন্য নির্দেশনা দিয়েছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ