২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বরগুনা-ঢাকা মহাসড়কে দীর্ঘ যানজট

বরগুনা প্রতিনিধি :: উল্টোপথে বাস পার্কিং করার কারণে বরগুনা-ঢাকা মহাসড়কে টাউন হল ব্রিজে হঠাৎ যানবাহন চলাচল আটকে যায়। এতে মহাসড়কের উকিল পট্টি থেকে নতুন বাস স্ট্যান্ড পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে‌।

শনিবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে এ যানজটের সৃষ্টি হয়। এতে ঢাকাগামী যানবাহনের যাত্রী ও চালকদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

ঢাকাগামী কাভার্ড ভ্যানচালক রহিম হোসেন বলেন, সড়কে উল্টোপথে দিগন্ত পরিবহন পার্কিং করার কারণে যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে। একে তো প্রচণ্ড গরম, এ সময় যানজটে আটকে থাকতে হচ্ছে।

বরগুনা থেকে বিয়ের যাত্রী নিয়ে মাইক্রোবাসে বরিশাল যাচ্ছিলেন জিহাদ রাব্বানী।

তিনি বলেন, পরিবারসহ আমরা বরিশাল যাচ্ছি। কিন্তু দীর্ঘ যানজটের কারণে আমাদের সময় অপচয় হচ্ছে। বরগুনাতে যানজট এটা খুব একটা চোখে পড়ে না তবে রাস্তায় পরিবহন রাখার কারণে এমন ভোগান্তির শিকার হতে হচ্ছে আমাদের।

বরগুনা মহানগর ট্রাফিক পুলিশের টিআই সেলিম জানান, ট্রাফিক আইন ভঙ্গ করে পরিবহন শ্রমিকরা রাস্তায় পরিবহন রাখার কারণে এ রকম যানজটের সৃষ্টি হয়েছে। ট্রাফিক পুলিশের পক্ষ থেকে তাদেরকে একাধিকবার বলা স্বত্বেও কিছু বাস চালক নিয়ম মানছে না। তবে যানজট নিরসন করে যানবাহন চলাচল স্বাভাবিক করতে পুলিশ কাজ করছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ