২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বরগুনা সদর উপজেলায় মনির, বেতাগীতে খলিল নির্বাচিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি ::: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনা সদর উপজেলায় বর্তমান চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম পুনরায় ও বেতাগী উপজেলার মোহাম্মদ খলিলুর রহমান খান চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন গতকাল রাত বারোটার দিকে বেসরকারিভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

মঙ্গলবার (২১ মে) দিনভর বরগুনা সদর ও বেতাগী উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে বরগুনা সদর উপজেলায় মো: মনিরুল ইসলাম আনারস প্রতীক নিয়ে ৩৮ হাজার ৮১২ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. এনামুল হক শাহীন পেয়েছেন ৩৬ হাজার ৭৭৯ ভোট।

বেতাগী উপজেলায় মোটরসাইকেল প্রতীক নিয়ে ১২ হাজার ৩০৭ ভোট পেয়ে বিজয়ী হন মো: খলিলুর রহমান খান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন খ. ফাহরিয়া সংগ্রাম।

রিটার্নিং অফিসার মো: আবদুল হাই আল হাদী বরগুনা উপজেলার মো: মনিরুল ইসলামকে চেয়ারম্যান, মো: আরিফ হোসেন মোল্লা ও লাভলী আক্তারকে ভাইস চেয়ারম্যান হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন বরগুনার পুলিশ সুপার মো: আব্দুস ছালাম, অতি: জেলা প্রশাসক (রাজস্ব) পিজুস চন্দ্র দে, অতি: জেলা প্রশাসক শুভ্রা দাস, অতি: পুলিশ সুপার মো: জহুরুল ইসলাম হাওলাদার (ক্রাইম অ্যান্ড অপস্) ও বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাড.মোস্তফা কাদের প্রমুখ।

বরগুনা সদর উপজেলায় ১০০টি ভোট কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা- ২ লাখ ৩৩ হাজার ৮৯২। তার মধ্যে ৯৮ হাজার ১৬১ জন ভোটার উপস্থিত হয়ে ভোট প্রদান করেন। সুষ্ঠু পরিবেশে এবং কোনোরূপ অনাকাঙ্ক্ষিত ঘটনা ছাড়াই ভোট গ্রহণ সম্পন্ন হয়। তবে রাতে ফলাফল প্রকাশের সময় বরগুনা শিল্পকলা অ্যাকাডেমির সামনে প্রার্থীদের সমর্থকদের মাঝে অপ্রীতিকর ঘটনার সূত্রপাত হলে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মৃদু লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সর্বশেষ