৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশনে বিয়ের দাবিতে চার সন্তানের জননীর অনশন, প্রেমিক পলাতক বরিশালে ফেনসিডিলসহ চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী বেবী আটক দুর্গম জনগোষ্টির স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে মিডওয়াইফ রেডিও মেঘনায় - আত্নব‍্যবস্থাপনা বিষয়ক টকশো অনুষ্ঠিত উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৯ বাউফলে সুদখোরের হাত থেকে বাচঁতে একটি হিন্দু পরিবারের সংবাদ সম্মেলন। গৌরনদীতে কলেজছাত্রীর প্রেমের শেষ পরিনতি আত্মহত্যা গৌরনদীতে প্রবাসীর পাকা স্থপনা প্রকাশ্যে গুড়িয়ে দিল প্রতিপক্ষ বরিশালে আ.লীগ নেতার বিরুদ্ধে ২ কোটি ৬৮ লাখ টাকার জালিয়াতি মামলা বরিশালে যাত্রীবাহী বাসের ধাক্কায় দূর্ঘটনার শিকার ৫ গাড়ি, নিহত ১

বরিশালস্থ বিনয়কাঠী জনকল্যান সমিতির কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : বরিশালস্থ বিনয়কাঠী জনকল্যান সমিতির কমিটি গঠন করা হয়েছে। সভাপতি পদে শারমিন আক্তার রীনা,সাধারন সম্পাদক পদে মনোয়ার হোসেন নান্না এবং সাংগঠনিক পদে মোঃ বেলায়েত হোসেন নির্বাচিত হয়েছেন। এছাড়া সহ সভাপতি পদে মোঃ দেলোয়ার হোসেন,যুগ্ন সাধারন সম্পাদক পদে হায়দার হোসেন, কোষাধ্যক্ষ পদে শামসুল আলম,দপ্তর সম্পাদক মকবুলুর রহমান নির্বাচিত হয়েছেন। ২ ডিসেম্বর ‘২২ তারিখ শুক্রবার রাতে রাহাত আনোয়ার হাসপাতালের কনফারেন্স হলে সাধারন সভাশেষে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন শেষে নির্বাচন কমিটির আহবায়ক তুষার কান্তি,সদস্য খন্দকার ফারুক,আব্দুল হালিম খান,এস এম এজাজ হাসান,মোঃ নুরুজ্জামান নির্বাচিতদের নাম ঘোষনা করেন। শূন্য পদ গুলো নির্বাচিতরা সভার মাধ্যমে সকলের সাথে আলাপ আলোচনা করে ঘোষনা করা হবে বলে জানান নির্বাচিত কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ বেলায়েত হোসেন।

সভায় বিনয়কাঠীর উন্নয়ন কিভাবে করা যায় এ বিষয়ে আলোচনা করেন সদস্যরা। পাশাপাশি অসহায় মানুষের পাশে দাড়ানো
, স্কুল-কলেজের শিক্ষার্থীদের সহযোগীতা বিষয়েও আলোচনা হয়।

বিনয়কাঠীর সমাজসেবক ও গুণীজনদের নিয়ে গঠিত বরিশালস্থ বিনয়কাঠী জনকল্যান সমিতির এ সভায় বিনয়কাঠীর দারিদ্র্য বিমোচন, গুণগত শিক্ষার প্রসার, সমাজকে মাদক, সন্ত্রাস এবং দুর্নীতিমুক্ত করণে গণসচেতনতা বৃদ্ধি করতে কর্মসূচি গ্রহণ করা হয়। সভায় শিগগিরিই একটি বৃহত্তর সভা আয়োজনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

বিনয়কাঠীর বিভিন্ন সমস্যা ও সাধারন মানুষের দাবিসমূহ সমাধানের জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আনতে আহ্বান জানিয়ে বত্তব্য রাখেন উপস্থিত সদস্যরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ