১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালের অধিনায়ক তামিম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে প্রথম সুযোগে দলে নিয়েছিল ফরচুন বরিশাল। অনুমিতভাবে তাকেই দেওয়া হয়েছে দলের ভার।

বৃহস্পতিবার প্লেয়ার্স ড্রাফটের পর পরই দলটির পক্ষে থেকে জানানো হয় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তামিম ইকবালই তাদের অধিনায়ক।

ড্রাফটি এক কোটি ১৩ লাখ টাকা খরচ করে ১৬ জনের দল প্রস্তুত করে বরিশাল। তামিম ছাড়াও ইরফান শুক্কুর, আফিফ হোসেনদের মতো ছন্দে থাকা তারকা আছেন এই দলে। পেস আক্রমণ সামলাবেন তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহি। আছেন বরিশালের ছেলে কামরুল ইসলাম রাব্বিও। কিপার ব্যাটসম্যান হিসেবেও বরিশালের অখ্যাত আবু সায়েমকে নিয়েছে তারা।

অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ আর লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবকে নিয়ে তাদের স্পিন বিভাগও দুর্বল নয়।

দলের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলে দল করেছেন তারা, ‘তামিম আমাদের অধিনায়ক। আর আমরা তারুণ্য ও অভিজ্ঞতা মিলিয়ে দল বানিয়েছি। আর এলাকার প্রতি টানের কারণে বরিশালের কিছু খেলোয়াড়কেও দলে রেখেছি।’

ফরচুন বরিশাল: তামিম ইকবাল (অধিনায়ক), আফিফ হোসেন, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ চৌধুরী রাহি, তৌহিদ হৃদয়, তানবির ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম, সোহরাওয়ার্দি শুভ।

সর্বশেষ