১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

বরিশালের কীর্তনখোলা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর কীর্তনখোলা নদী থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুরে বরিশাল নদীবন্দর থেকে কিছুটা দুরে লাশ ভাসতে দেখা যায়। পরক্ষণে নৌপুলিশ মাঝনদী থেকে ভাসমান লাশটি উদ্ধার করে।

বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসানাত উজ্জামান জানান, কীর্তনখোলা নদীর মাঝে লাশটি ভাসতে দেখে জেলেরা। পরবর্তীতে তাদের দেওয়া খবরের ভিত্তিতে নৌপুলিশ লাশটি উদ্ধার করে। এবং সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশের ধারণা, আনুমানিক ৫০ বছর বয়সি লাশটি ৪/৫ দিন নদীতে ভেসে ছিল। মৃতদেহের শরীর থেকে চামড়া খসে গেছে। তার পরনে লুঙ্গি ও গায়ে গেঞ্জি রয়েছে।

মরদেহের পরিচয় নিশ্চিত হতে দেশের বিভিন্ন থানাসমূহে ম্যাসেজ প্রেরণ করা হয়েছে।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ