১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক! কাঠালিয়া প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তাকে পিটিয়ে জখম ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ - আহত ৩ । উজিরপুরে হানিফ পরিবহন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২ বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ

বরিশালের মেয়েকে যৌতুকের জন্য যশোরে নিয়ে নির্যাতন ।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। বরিশালের বাকেরগঞ্জের মেয়ে মোসাম্মৎ ফরিদা বেগম সুমি (২৫) কে প্রেমের ফাঁদে ফেলে যশোরে নিয়ে বিয়ে করে যৌতুকের জন্য অমানুষিক নির্যাতন চালিয়েছে পাষণ্ড স্বামী ও তার পরিবার। দফায় দফায় লক্ষাধিক টাকা ও স্বর্ণালংকার সহ সর্বস্ব লুটি নিয়েছে ওই মেয়ের কাছ থেকে।

গত সোমবার সকাল আনুমানিক সাড়ে ১১ টায় এই ঘটনা ঘটে। ভুক্তভোগী হল ওই থানার দারিয়াল ইউনিয়নের ৯ নং ওয়ার্ড দক্ষিণ কাজলাকাঠি গ্রামের বাসিন্দা মোঃ শাহ আলম ফকিরের মেয়ে।

বর্তমানে আহত মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সূত্রে জানা যায়, ভুক্তভোগী সুমি কে ২০২৩ সালের নভেম্বর মাসে ফুঁসলিয়ে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে কবির। কবির সরদার যশোরের মনিরামপুর থানার ষোলদা গ্রামের বাটার মোড় এলাকার বাসিন্দা নজরুল সরদারের ছেলে।

বিয়ের পর থেকেই ধাপে ধাপে ২ লক্ষাধিক টাকা নিয়ে যায় ও কানের দুল স্বর্ণের চেইন ,মোবাইল, নুপুর সহ মালামাল আত্মসাৎ করেন । এখন যৌতুকের টাকা না দিতে পারলে পারিবারিক তুচ্ছ তাচ্ছিল্য বিষয় নিয়ে মারধরও হত্যা চেষ্টা চালায়।

ঘটনার দিন পুনরায় বাবার বাড়ি থেকে ১৫ হাজার টাকা যৌতুক চাইলে দিতে অস্বীকার জানায় ওই ভুক্তভোগী নারী । পরে তার প্রচন্ড স্বামী কবির ও চাচি শাশুড়ি রূপালী বেগম ও শাশুড়ি শাহিদা বেগম সহ ৩-৪ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এ হামলা চালায়। এ সময় দাঁড়ালো অস্ত্রের আঘাতে আহতের মাথা ও সারা শরীরে প্রচন্ড রক্তাক্ত জখম হয়।

পরে আত্মীয়দের সহযোগিতায় জীবন নিয়ে পালিয়ে এসে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।

এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ