৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফলে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ২ বরগুনা প্রেসক্লাবে আটকে মারধর, আহত সাংবাদিক মাসউদের মৃত্যু জাগুয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে অনুপস্থিত চিকিৎসক, সেবা বঞ্চিত সাধারণ মানুষ মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি, টাকা ও স্বর্ণালংকার লুট গলাচিপায় শিক্ষককে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন দাখিল পরীক্ষা কেন্দ্রে নকল সরবারহের দায়ে গলাচিপায় যুবক আটক, এক মাসের কারাদন্ড গৌরনদীতে দুই ডায়াগনস্টিক সেন্টারকে ২৫ হাজার টাকা জরিমানা বরিশালে গাঁজাসহ মাদক কারবারি আটক বরিশাল-ভোলা মহাসড়কে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে, যান চলাচল বন্ধ বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলের দাফন সম্পন্ন

তরুণ মেধাবী সাংবাদিক এম সাইফুল ইসলাম রাজু’র শুভ জন্মদিন আজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:  আজ ১৩ ই অক্টোবর জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “বরিশাল বাণী’র বার্তা সম্পাদক তরুণ সাংবাদিক এম সাইফুল ইসলাম রাজু শুভ জন্মদিন।
বাকেরগঞ্জ থানার পাদ্রীশিবপুর ইউনিয়নে জন্মগ্রহণ করেন তিনি।  শিক্ষা জীবনের পাশাপাশি ২০১১ সালে সাংবাদিকতায় যুক্ত হন তিনি।  সিনিয়র সাংবাদিক মামুন-অর-রশিদ এর হাত ধরে সাপ্তাহিক পত্রিকা বরিশাল সময় তে কাজ শুরু করেন। এরপর থেকে বিভিন্ন পত্রিকায় সুনামের সাথে কাজ করেন। ইতমধ্যে তিনি সরকারী সৈয়দ হাতেম আলী কলেজ থেকে বিবিএস ও সরকারি বরিশাল কলেজ থেকে ম্যানেজমেন্ট বিভাগ থেকে মাস্টার্স সম্পন্ন করেছেন।

তিনি সাপ্তাহিক বরিশাল সময় পত্রিকা থেকে লেখালেখি শুরু করেন। এরপর  দৈনিক বরিশাল প্রতিদিন, দৈনিক আজকের বরিশাল, দৈনিক বরিশালের কথা, দৈনিক সত্য সংবাদ সহ অন্যান্য পত্রিকায় কাজ করেন।

বর্তমানে এম সাইফুল ইসলাম রাজু আঞ্চলিক দৈনিক দক্ষিনাঞ্চল পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও বরিশাল বাণীর বার্তা সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। শুভ জন্মদিনে বরিশাল বাণীর পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছে সম্পাদক ও প্রকাশক মামুন-অর-রশিদ সহ বরিশাল বাণী পরিবারবর্গ।
শুভ জন্মদিনে সবার কাছে দোয়া চেয়েছেন বরিশালের তরুন ও মেধাবী সাংবাদিক এম সাইফুল ইসলাম।

সর্বশেষ