২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালের ৬টি আসনে ৫৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: দ্বাদশ জাতীয় নির্বাচনে বরিশালের ছয়টি আসনে ৫৪ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের কন্ট্রোল রুমের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট রবিউল ইসলাম।

তিনি জানান, এর মধ্যে বরিশাল-১ আসনে ৪টি, বরিশাল-২ আসনে ১২টি, বরিশাল-৩ আসনে ৯টি, বরিশাল-৪ আসনে ৫টি, বরিশাল-৫ আসনে ৮টি ও বরিশাল-৬ আসনে ১৬টি মনোনয়নপত্র জমা পরেছে। এছাড়া আরও এক প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

শেষ দিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন, বরিশাল-৫ আসন থেকে সদ্য সাবেক সিটি মেয়র মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এছাড়া বরিশাল-৫ এবং বরিশাল-২ আসন থেকে জাতীয় পার্টির ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস, বরিশাল-২ এবং বরিশাল-৩ আসন থেকে বাংলাদেশ ওয়াকার্স পার্টির চেয়ারম্যান রাশেদ খান মেনন, বরিশাল-২ আসন থেকে তৃণমূল বিএনপির প্রার্থী শাজাহান সিরাজ মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার সকালে মনোনয়ন জমা দেন জাতীয় পার্টির প্রার্থী তাপস। এ সময় অধ্যাপক মহসীন উল ইসলাম হাবুল উপস্থিত ছিলেন। এরপর বরিশাল-২ ও বরিশাল-৩ আসেনে বাংলাদেশ ওয়াকার্স পার্টির চেয়ারম্যান রাশেদ খান মেননের পক্ষে বরিশাল জেলা কমিটির সভাপতি নজরুল হক নিলু ও সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ টিপু সুলতান মনোনয়নপত্র জমা দেন। এরপর বরিশাল-২ আসন থেকে তৃণমূল বিএনপির প্রার্থী শাজাহান সিরাজ মনোনয়নপত্র জমা দেন।

বেলা ১২টার দিকে বরিশাল-৫ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ পক্ষে নেতৃবৃন্দ মনোনয়ন জমা দেন। এ সময় বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী নঈমুল হাসান লিটু, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুব উদ্দিন বীর বিক্রম, আওয়ামী লীগ নেতা এস.এম. জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ