শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার দূরন্ত গতিতে ছুটে চলছেন রাহাদ সুমন গলাচিপায় বৃদ্ধাকে মারধর হাসপাতালে ভর্তি থানায় অভিযোগ কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক তপন সাহার স্বরণ সভা ফ্রান্সে মহানবী (সাঃ) কে ব্যাঙ্গচিএ ও কার্টুন প্রকাশের প্রতিবাদে বিক্ষেভ মিছিল ছোট্ট আনিশার নদী ও চাঁদ মামাকে খুঁজে ফেরা কলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন বরগুনায় নারী ও কিশোরীদের মাঝে সুরক্ষা উপকরণ বিতরণ উজিরপুরে প্রবীণ সার্ভেয়ারের মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত আদালতের সামনে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি! বাবুগঞ্জে জাতীয় যুব সংহতির ইউনিয়ন কর্মীসভা ও কমিটি গঠন
বরিশালের ৬ জনের নামে ঢাকায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

বরিশালের ৬ জনের নামে ঢাকায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের ৬ জনের বিরুদ্ধে ঢাকা সাইবার ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলায় আসামীরা হলেন, বরিশাল নগরীর কলেজ রো’ ২০ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত নেহাল হোসেনের ছেলে দৈনিক মতবাদ অনলাইন পত্রিকার প্রকাশক সম্পাদক এস এম জাকির হোসেন, বিডি ক্রাইম ২৪ ডট কম পত্রিকার প্রকাশক সম্পাদক রেহানা ইয়াসমিন, ব্যবস্থাপনা সম্পাদক রিপন হাওলাদার, দৈনিক খবর বরিশাল এর সত্বাধিকারী এইচ আর হীরা, বরিশাল ট্রিবিউন অনলাইন পত্রিকার প্রকাশক সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, আজকের ক্রাইম নিউজ অনলাইন পত্রিকার প্রকাশক সম্পাদক মোঃ বেল্লাল তালুকদার।

নিউজ এডিটর কাউন্সিল’র সাধারন সম্পাদক ও বরিশাল ক্রাইম নিউজের প্রকাশক ও সম্পাদক খন্দকার রাকিব বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশকে তদন্ত করে আগামী ০৭/১০/২০২০ইং তারিখের মধ্যে ঘটনা সত্যতা যাচাই করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। ঢাকা সাইবার ট্রাইব্যুনাল আদালতে আসামীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫/২৬/২৯/৩১ ও ৩৩ ধারার অপরাধে দায়ের করা মামলায় বাদী উল্লেখ করেন।

চলতি বছরের ২৫ এপ্রিল অনুমতি ব্যতীত বাদীর ব্যক্তিগত তথ্য ও ছবি ব্যবহার করিয়া বাদীর বিরুদ্ধে বিভিন্ন অনলাইন মিডিয়াগুলো বাদী এবং বাদীর পিতার বিরুদ্ধে অপ-প্রচার করেছে। বাদীর পিতা এলাকায় একজন সৎ সজ্জন ও গন্যমান্য ব্যক্তি। তাকেও কলংকিত করে সংবাদ প্রকাশ করা হয়।

এছাড়াও থানা পুলিশকে বিটমানি দিয়ে অনৈতিক কাজ করার মত মিথ্যা প্রচারনা চালায় বলে উল্লেখ করা হয়।’

 2,598 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani