৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে অনুষ্ঠিত হলো নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের উন্নয়ন কর্মশালা

বাণী ডেস্ক।।
বরিশালে বাংলাদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের ব্যবসা উন্নয়ন, সহজ অর্থায়ন এবং বাংলাদেশ ট্রেড পোর্টালের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় সার্কিট হাউজ সম্মেলন কক্ষে বরিশাল উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর সহযোগিতায় বাংলাদেশ রিজিওনাল কানেক্টিভিটি প্রকল্প-১ বাণিজ্য মন্ত্রণালয়’র আয়োজনে দিনভর এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমদানী ও অভ্যন্তরীণ বাণিজ্য অনুবিভাগ বাণিজ্য মন্ত্রণালয়’র অতিরিক্ত সচিব এ.এইচ.এম. সফিকুজ্জামান, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাণিজ্য মন্ত্রণালয়ের প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) বিআরসিপি-১ মোঃ মিজানুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক’র পরিচালক মোঃ সাজ্জাদ হোসেন, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান ও সভাপতি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সাইদুর রহমান রিন্টু।

উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র কো-চেয়ারম্যান সভাপতি বিলকিস আহমেদ লিলিসহ নারী উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা অতিথিরা বাংলাদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের ব্যবসা উন্নয়ন, সহজ অর্থায়ন এবং বাংলাদেশ ট্রেড পোর্টালের ভূমিকা নিয়ে আলোচনা করেন। পরে সকলের অংশগ্রহণে কর্মশালা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ