১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে অপরাধ ঢাকতে কিশোর গ্যাং এর হামলা নাটক

 স্টাফ রিপোর্টার ॥ বরিশাল জেলা কৃষকলীগ নেতাকে জখমের অপরাধ আড়াল করতে হামলার নাটক সাজিয়েছেন বরিশাল বিমানবন্দর থানাধীন চন্ডীপুর গ্রামের একাধিক মামলার আসামী ওমর আলী চৌকিদারের ছেলে বেল্লাল হোসেন, ইকবাল হোসেন ও ইকবাল হোসেনের কিশোর গ্যাং ইকবাল বাহিনী।

সরোজমিনে গিয়ে জানা যায়, বরিশাল বিমানবন্দর থানাধীন চন্ডীপুর গ্রামের ওমর আলী চৌকিদারের ছেলে বেল্লাল হোসেন একাধিক থানায় একাধিক মামলার আসামী।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার এএসআই আউয়াল গত ২৩ জুলাই দুপুরে এলাকায় গিয়ে বরিশাল জেলা কৃষকলীগের সদস্য, সাবেক সেনা সদস্য ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগের কায়মনোবাক্যের একনিষ্ঠ কর্মী আবুল বাসারের নিকট ওমর আলী চৌকিদারের বাড়ীর সন্ধান জানতে চান। পুলিশের কাজে সহযোগীতা ও সামাজিক, নৈতিক দায়বদ্ধতায় তিনি সরল মনে ওমর আলী চৌকিদারের বাড়ী দেখিয়ে দেয়ায়  ওমর আলী চৌকিদারের ছেলে বেল্লাল হোসেন, ইকবাল হোসেন ও ইকবাল হোসেনের কিশোর গ্যাং ইকবাল বাহিনী আমার উপর ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশে হামলা চালিয়ে অঙ্গহানি চেষ্টা করে মারাত্নক জখম করে।  স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

শেবাচিম হাসপাতালের অর্থোপেডিকস ইউনিট -১ এর সহকারী রেজিষ্ট্রার প্রদত্ত তথ্য ও ব্যবস্থাপত্রানুসারে জানা যায়, বরিশাল জেলা কৃষকলীগের সদস্য, সাবেক সেনা সদস্য ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগের কায়মনোবাক্যের একনিষ্ঠ কর্মী আবুল বাসারের বাম পায়ের দ্বিতীয় আঙ্গুলে মারাত্নক জখম হয়েছে  । বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী জানান, তার উপর হামলা, ছিনতাইয়ের ঘটনা আড়াল করার জন্য একাধিক থানায় একাধিক মামলার আসামী বরিশাল বিমানবন্দর থানাধীন চন্ডীপুর গ্রামের ওমর আলী চৌকিদারের ছেলে বেল্লাল হোসেন, ইকবাল হোসেন ও ইকবাল হোসেনের কিশোর গ্যাং ইকবাল বাহিনী মাতালাবস্থায় নিজেরা নিজেদের ঘরের বারান্দা ভাংচুর হামলা নাটক সাজিয়েছিল। ভাংচুর কাজে ওমর আলী চৌকিদারের স্ত্রী রানী বেগম বাধা প্রদান করলে মাতাল বাহিনীর দস্তাদস্তিতে আহত হন।

গুরুতর অসুস্থ্য বরিশাল জেলা কৃষকলীগের সদস্য, সাবেক সেনা সদস্য ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগের কায়মনোবাক্যের একনিষ্ঠ কর্মী আবুল বাসারের স্বজনরা জানান, পুলিশকে ওমর আলী চৌকিদারের বাড়ী দেখিয়ে দেয়ায় একাধিক থানায় একাধিক মামলার আসামী ওমর আলী চৌকিদারের ছেলে বেল্লাল হোসেন, ইকবাল হোসেন ও ইকবাল হোসেনের কিশোর গ্যাং ইকবাল বাহিনী আমার উপর ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশে হামলা চালিয়ে অঙ্গহানি চেষ্টা করে মারাত্নক জখম করে গরু বিক্রী করা নগদ ৫৭,২০০/- (সাতান্ন হাজার দুইশত টাকা) ও স্যামসং টাচ মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। বরিশাল জেলা কৃষকলীগ নেতাকে জখমের অপরাধ আঢ়াল করতে হামলার নাটক সাজানো, একাধিক থানায় একাধিক মামলার আসামী ওমর আলী চৌকিদারের ছেলে ইকবাল হোসেনকে সরোজমিনে গিয়ে না পাওয়ায় একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেন নাই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ