১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

বরিশালে আইপিডিসির শাখা উদ্বোধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী ডেক্স—

আইপিডিসি ফাইন্যান্স’র সেবার কার্যক্রমকে আরও বিস্তৃত করতে বরিশাল শহরে শাখা খুলেছে প্রতিষ্ঠানটি। রবিবার সকালে বরিশাল নগরের সদর রোডে ডা. সৈয়দ ঈমান আলী টাওয়ার’র ৪র্থ তলায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় শাখাটি। ঐতিহ্যবাহী বরিশাল নগরীর সম্ভাবনাময় আগামীর পথে সঙ্গী হতে এবং অঞ্চলটির অর্থনৈতিক উন্নয়নকে বেগবান করার লক্ষ্যে আইপিডিসি শাখাটি উদ্বোধন করে।
উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স’র চেয়ারম্যান আরিফুল ইসলাম, ভারপ্রাপ্ত ম্যানেজিং ডিরেক্টর ও সিইও রিজওয়ান দাউদ সামস, সরকারি বিএম কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. এ এস কাইয়ুম উদ্দীন আহমেদ, বরিশাল উইমেন চেম্বার অফ কমার্স’র পরিচালক নাজমুন নাহার রিনা, বরিশাল চেম্বার অফ কমার্স’র পরিচালক মো. আক্তার হোসেন, বিসিক শিল্প মালিক সমিতি বরিশাল’র সাধারণ সম্পাদক ইব্রাহীম খানসহ বরিশাল নগরের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিত্ববর্গ ও আইপিডিসি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
এ আয়োজনে আইপিডিসি’র চেয়ারম্যান আরিফুল ইসলাম বলেন, “বরিশালে আমাদের আসার ইচ্ছা ছিল অনেক আগে থেকেই। পদ্মা সেতুর কল্যাণে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সাথে সারা দেশের যে সংযোগ স্থাপন হয়েছে তাতে অনেক সম্ভাবনার দ্বার খুলে গিয়েছে। আর তাই সময় এখন বরিশালের। বরিশালের এই সম্ভাবনাময় সময়ে আমরা পাশে থাকতে চাই।” তিনি আইপিডিসি’র বিশেষ গৃহ নির্মাণ লোন সেবা ভালো বাসা হোম লোন সম্পর্কে সকলের উদ্দেশ্যে বলেন, “আমাদের ভালো বাসা লোন খুবই জনপ্রিয়। তবে শুধু লোন সেবা দিয়েই না, আমরা চাই বাংলাদেশের চারিদিকে যেন কম খরচে বাড়ি নির্মাণ সম্ভব হয়। এজন্য আমরা বিভিন্ন গবেষণা প্রতিষ্ঠানের সাথে কাজ করছি যাতে অল্প খরচে টেকসই বাসা তৈরি করতে পারে আমাদের গ্রাহকরা। আমাদের লক্ষ্য আছে যে আমরা যেন ১০ লক্ষ টাকার মাঝে বাড়ি নির্মাণের মডেল ভোক্তাদের উপহার দিতে পারি যার মাধ্যমে ভালো বাসা হোম লোন গ্রহণ করে গ্রাহকরা মডেল অনুযায়ী তাদের বাড়ি নির্মাণ করতে পারবেন।”
এ সময় আইপিডিসি’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও রিজওয়ান দাউদ সামস তাঁর বক্তব্যে বলেন, “উচ্ছ্বাসের বার্তা নিয়ে আমরা চলে এসেছি বরিশালে। নারীর ক্ষমতায়ন, তরুণদের অনুপ্রাণিত করা আর আর সুবিধাবঞ্চিতদের সেবা প্রদান করা আইপিডিসি’র মৌলিক বিশ্বাসের জায়গা। বরিশালের এই সম্ভাবনাময় সময়ে আইপিডিসি এই জায়গাগুলো নিয়ে গঠনমূলক কাজ করতে চায় আইপিডিসি’র সেবার আওতায়। ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের প্রয়াসে, নারী উদ্যোক্তাদের এগিয়ে চলায় আমরা সাথে আছি আমাদের লোন সেবা নিয়ে। ভোক্তা পর্যায়ে বাড়ি নির্মাণের জন্য ভালো বাসা হোম লোনসহ আরও অন্যান্য চাহিদা পূরণে আমাদের সব সেবা নিয়ে আমরা পস্তুত। আমরা বিশ্বাস করি, আগামী সময়টা হবে দুর্বার উন্নয়নের এবং উচ্ছ্বাসের।

সম্পাদনা- এম সাইফুল ইসলাম

বার্তা সম্পাদক

সর্বশেষ