২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে আমবোঝাই পিকআপ থেকে ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক মাদক বিরোধি অভিযান চালিয়ে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের ইচলাদী বাসস্ট্যান্ড থেকে আম বোঝাই পিকআপে লুকানো ৪৫৪ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-৮ এর সদস্যরা। সেই সাথে ফেনসিডিল বহনকারি পিকআপটিও জব্দ করা হয়েছে।

বুধবার (৪ আগস্ট) বরিশাল রূপাতলিস্থ র‌্যাব-৮ এর সদর দপ্তর থেকে ই-মেইল পাঠিয়ে বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেপ্তারকৃত হলেন- পিকআপ চালক মোঃ আফজাল হোসেন (৫০) ও সহকারি রঞ্জু হোসেনকে (৩৫)। তাদের মধ্যে চালক আফজাল পাবনা জেলার রাধানগর গ্রামের ও সহকারি রঞ্জু একই জেলার কাশিনাথপুর চরপাড়া গ্রামের বাসিন্দা।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৩ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কের উপজেলার ইচলাদি বাসস্ট্যান্ড সংলগ্ন টোল প্লাজায় অভিযান চালানো হয়। একপর্যায়ে সেখানে আসা একটি আম বোঝাই পিকআপ (ঢাকা মেট্রো-ন-২০-০২৯২) আটক করে র‌্যাব সদস্যরা। পরবর্তীতে গাড়িটিতে তল্লাশি চালিয়ে ৪৫৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

র‌্যাব আরও জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার কানসাট থেকে আম বোঝাই পিকআপটি পটুয়াখালী জেলা সদরের নুরুজ্জামান নামের এক ব্যক্তি আড়তে যাচ্ছিলো বলে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে। এ ঘটনায় বরিশাল র‌্যাব-৮ এর স্পেশালাইজড কোম্পানীর ডিএডি মো. সাইফুল ইসলাম বাদী হয়ে গ্রেপ্তারকৃতদ্বয়কে আসামি করে উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ