১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

বরিশালে আরও ১৩ জনের করোনা শনাক্ত

বাণী ডেস্ক।।
বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে মঙ্গলবার ৬২ জনের মধ্যে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২০.৯৬ ভাগ।

এর আগে গত সোমবার শনাক্তের হার ছিলো ২৫ ভাগ, রবিবার ৫০ ভাগ, শনিবার ২৭.১১ ভাগ, শুক্রবার ৪৮.৯৭ ভাগ, বৃহস্পতিবার ৩০ ভাগ, বুধবার ২০.৫৮ ভাগ এবং গত মঙ্গলবার ছিলো ৩২.১৪ ভাগ। গত ১৯ জুনের পর থেকে নমুনা পরীক্ষায় শনাক্তের হার বাড়ছে বরিশালে।

এদিকে মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত মঙ্গলবার ভর্তি হওয়া করোনা পজেটিভ ৩ জন রোগী এখনও চিকিৎসাধীন রয়েছেন। বিগত ২৪ ঘন্টায় নতুন করে কোন রোগী এই ওয়ার্ডে ভর্তি হননি কিংবা কেউ ছাড়পত্র নিয়ে বাড়ি ফেরেননি।

২০২০ সালের ১৭ মার্চ শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ড চালুর পর এ পর্যন্ত ৭ হাজার ৬শ’ ৭৬ রোগী করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন। যার মধ্যে চিকিৎসায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৬ হাজার ১শ’ ৯৮ জন। করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ১ হাজার ৪শ’ ৭৫ জন রোগীর মৃত্যু হয়েছে। যার মধ্যে ৪শ’ ৩৯ জনের করোনা ছিলো পজেটিভ। হাসপাতালের পরিচালক কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ