৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

বরিশালে আসামীর হামলায় এসআই আহত ! গ্রেফতার-৪

বরিশাল বাণী : থানায় দায়ের করা লিখিত অভিযোগের তদন্তে গিয়ে আসামি ও তাদের সহযোগীদের হামলায় এসআই ও এক কনস্টবল আহত হয়েছেন। এসময় স্থানীয় এক আওয়ামী লীগ নেতা থানা পুলিশকে রক্ষায় এগিয়ে আসেন।

এ ঘটনায় আজ বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় হামলাকারী এক নারীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ

এতে ক্ষিপ্ত হয়ে বুধবার বিকেলে হামলাকারীরা ওই আওয়ামী লীগ নেতার সহদর কলেজ ছাত্রকে এলোপাথারী কুপিয়ে মারাত্মক জখম করেছে। মুমূর্ষ অবস্থায় কলেজ ছাত্র নাজমুল ইসলাম রিমন প্যাদাকে (২৫) শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বাসুদেবপাড়া গ্রামের কালীবাড়ি বাজারে।

প্রত্যক্ষদর্শী, আহত ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই গ্রামের মালেক সরদারের বিরুদ্ধে তার পুত্র রহমান সরদারের স্ত্রী নুপুর বেগম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই মোঃ নাছির উদ্দিন সঙ্গীয় ফোর্স (কনস্টবল) নিয়ে মঙ্গলবার বিকেলে ওই এলাকায় তদন্তে যান।

এসময় আসামি ও তার সহযোগিরা পরিকল্পিতভাবে থানা পুলিশের ওপর হামলা চালায়। খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম প্যাদা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে থানা পুলিশকে রক্ষা করেন।

এতে ক্ষিপ্ত হয়ে বুধবার বিকেলে মালেক সরদার, সালেক সরদার ও তাদের ১০/১৫জন সহযোগীরা নজরুল প্যাদার সহদর কলেজ ছাত্র নাজমুল ইসলাম রিমনের ওপর অর্তকিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

খবর পেয়ে থানা পুলিশ ওইদিন সন্ধ্যায় অভিযান চালিয়ে হামলাকারী মালেক সরদার, আব্দুর রশিদ, লোকমান সরদার ও তিথি আক্তারকে গ্রেফতার করেন।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ