২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে ইফতার মাহফিল ও ঈদবস্ত্র বিতরণ করলো এনপিপি

বরিশাল বাণী: ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) ও ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাতীয় নেতা মরহুম শেখ শওকত হোসেন নিলু’র ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে বরিশালে ইফতার মাহফিল ও ঈদবস্ত্র বিরতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে  এনপিপির দলিয় কার্যালয়  দোয়া, আলোচনা সভা, ইফতার মাহফিল ও শতাধিক অসহায় দুস্হদের মাঝে শাড়ি,লুঙ্গি বিতরন করা হয়।
ইফতার ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন এনপিপি’র প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল মহানগর সভাপতি এ বি এম মাসুদ করিম। অনুষ্ঠান সঞ্চালনা করেন কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ও বরিশাল মহানগর সাধারণ সম্পাদক মেহেদি হাসান রনি।
বক্তারা বলেন, মরহুম শেখ শওকত হোসেন নিলুর রুহের মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মুল্যবোধই মরহুম শেখ শওকত হোসেন নিলু’র আদর্শ। তিনি এই আদর্শ বাস্তবায়নে এনপিপি ও এনডিএফ এর পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন জেলা সভাপতি ডাঃ শামিমা নাসরিন, মহানগর যুগ্ন সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন রিয়াদ, সাংগঠনিক সম্পাদক আশ্রাফ হোসেন সাজ্জাদ, জেলা সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরি সুজন প্রমুখ
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ