২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বানারীপাড়ায় ইউনিয়ন যুবদলের সভাপতি করার প্রলোভনে অর্থ আদায়!

বরিশালে ইসলামী ব্যাংক থেকে টাকা তুলে বের হতেই ব্যাগ থেকে টাকা উধাও

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: ব্যাংক থেকে টাকা নিয়ে হতেই ব্যাগের মধ্যে থাকা পঞ্চাশ হাজার টাকার বান্ডিল উধাও হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার বেলা এগারটার দিকে বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দরে।
উপজেলার কমলাপুর গ্রামের দুবাই প্রবাসী বাচ্চু হাওলাদারের স্ত্রী আন্না বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, টরকী বন্দরের ইসলামী ব্যাংক শাখা থেকে পঞ্চাশ হাজার টাকার একটি বান্ডিল ব্যাগের মধ্যে করে বন্দরের একটি দোকানে বাচ্চার দুধ ক্রয়ের জন্য যাই। এসময় দোকানীকে টাকা দিতে গিয়ে দেখি ব্যাগের চেইন খোলা এবং টাকার বান্ডিল উধাও।
এ ব্যাপারে ইসলামী ব্যাংক টরকী বন্দর শাখার ম্যানেজার মোঃ মাহবুবুর রহমান, ভুক্তভোগী নারী ব্যাংকে এসে বিষয়টি জানালে সিসিটিভির ফুটেজ চেক করে দেখা গেছে, ব্যাংক থেকে টাকা উত্তোলণ করে তিনি বের হয়ে গেছেন। ব্যাংকের মধ্যে কোন ঘটনা ঘটেনি।
এ বিষয়ে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দীন জানান, এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ