২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি করোনায় ৪৮ দিনে সর্বোচ্চ মৃত্যু, শনাক্ত ৩০৫৭ গৌরনদীতে জনগুরুত্বপূর্ণ সেতু দখল করে আ’লীগ নেতার নির্বাচনী কার্যালয়!

বানারীপাড়ায় উধাও হওয়া সেই ছাত্রী-শিক্ষক পুলিশের খাঁচায়

নিজস্ব প্রতিবেদক :: অবশেষে বরিশালের বানারীপাড়ায় উত্তরকুল গ্রামে ছাত্রীকে নিয়ে উধাও হওয়া সেই প্রাইভেট শিক্ষক আঃ রহিমকে আটক করেছে পুলিশ।

সোমবার (৩১ মে) বিকাল সাড়ে ৩ টার দিকে বানারীপাড়া পৌর শহরের টিঅ্যান্ডটি মোড় এলাকা থেকে ওই ছাত্রীসহ শিক্ষক রহিমকে আটক করা হয়।

এর আগে ওই দিন সকালে মেয়েকে ফিরে পেতে তার পিতা মনির হোসেন বাদি হয়ে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ করেন। এরপরেই ওসি মোঃ হেলাল উদ্দিনের নির্দেশনায় তৎপর হয় পুলিশ। ওই ছাত্রীকে ফুসলিয়ে নিয়ে রহিম ২৯ মে দুপুরে এলাকা থেকে পালিয়ে যায়। লম্পট রহিম বিবাহিত। তার স্ত্রী ও একটি ৭ বছরের ছেলে রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হওয়ার পাশাপাশি বিষয়টি মুখরোচক আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে দাঁড়ায়।

জানা গেছে, উপজেলার বাইশারী ইউনিয়নের উত্তরকুল গ্রামের মকবুল বেপারির ছেলে আঃ রহিম এলাকার ছাত্র-ছাত্রীদের প্রাইভেট পড়ান। স্থানীয় উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রী (১৪) তার কাছে প্রাইভেট পড়তেন। এ ঘটনায় অপহরণ এবং শিশু ও নারী নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ