১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

বরিশালে উপসর্গ নিয়ে মারা যাওয়া ৪ জন করোনা আক্রান্ত ছিলেন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক:: বরিশালে উপসর্গ নিয়ে মারা যাওয়া চারজন করোনাভাইরাস আক্রান্ত ছিলেন। নমুনা পরীক্ষার প্রাপ্ত ফলাফলে তাদের শরীরে ভাইরাসটির অস্থিত্ব মিলেছে। এনিয়ে বরিশালে করোনা আক্রান্তে মৃত্যুর বেড়ে ৫৩ জনে পৌঁছেছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় ১০৭ জনের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৩৮০।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক শ্যামল কৃষ্ণ মন্ডল এসব তথ্য শুক্রবার অপরাহ্নে নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, সম্প্রতি করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ঝালকাঠির নলছিটি উপজেলার বাসিন্দা জাকির হোসেন (৫৬) ও শাহাজাহান মাঝি (৭০), পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলার সুনীল চন্দ্র দাস (৬০) এবং ভোলা সদরের রাজাপুর এলাকার মো. হানিফের (৬৫) নমুনা পরীক্ষার ফল করোনা পজিটিভ হয়েছে।

সূত্রটি আরও জানায়- বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় ১০৭ জনের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৩৮০। এ পর্যন্ত বিভাগে আক্রান্ত ২ হাজার ৩৮০ জনের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত বরিশাল জেলায়। এই জেলায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩৩৯ জন। তাদের মধ্যে আবার ১ হাজার ৩৩ জনই বরিশাল নগরের বাসিন্দা। এ ছাড়া পটুয়াখালী জেলায় আক্রান্ত ২৮৮ জন, ভোলায় ২১৪, পিরোজপুরে ১৭৩, বরগুনায় ১৭৮ ও ঝালকাঠিতে ১৮৮ জন।

করোনা পজিটিভ হয়ে মারা যাওয়া ৫৩ জনের মধ্যে সংখ্যার দিক থেকেও বরিশাল এগিয়ে। এই জেলায় মারা গেছেন ২০ জন। পটুয়াখালীতে ১৬ জন, ঝালকাঠি জেলায় ৮ জন, পিরোজপুর ও ভোলায় তিনজন করে এবং বরগুনা জেলায় দুজনের মৃত্যু হয়।’

সর্বশেষ