২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে কবুতর ব্যবসায়ীকে কুপিয়ে জখম করলো মশারি ব্যবসায়ী রাজু

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর চকের পোল এলাকায় জলিল জমাদ্দারের নামের এক কবুতর বেপারীকে কুপিয়ে জখম করেছে রাজু নামের এক ব্যবসায়ী। আজ মঙ্গলবার দুপুর একটায় লোহাপট্টি কবুতর বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।
সে রুপাতলী রেইন্ট্রিতলা এলাকার মোজাফফর জমাদ্দারের ছেলে ও একজন দিনমজুর ব্যবসায়ী। অভিযুক্ত রাজু পদ্মাবতী এলাকার তুষার ডিপার্টমেন্টাল স্টোরের মালিক মন্টু মিয়ার ছেলে।

বর্তমানে জলিল গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত জলিল জানান, পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে জলিলের সাথে তুষার ডিপার্টমেন্টাল স্টোরের মালিক এর ছেলে রাজুর দ্বন্দ্ব হয়। এরই জের ধরে ঘটনার দিন মঙ্গলবার দুপুর একটায় রাজুসহ তার সহযোগীরা পরিকল্পিতভাবে লোহাপট্টি কবুতর বাজার এলাকায় গিয়ে জলিলকে হত্যার চেষ্টায় কুপিয়ে রক্তাক্ত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে তাৎক্ষণিক শেবাচিমে ভর্তি করেন।

হামলায় জলিলের মাথায় মারাত্মক জখম হয়েছে। অবস্থার অবনতি হলে যেকোনো সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা যেতে পারে বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

এদিকে অভিযুক্ত রাজু জানান, পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে জলিলের সাথে রাজুর দ্বন্দ্ব হয়। তবে হামলার বিষয়টি তিনি অস্বীকার করেন। এবং এক প্রভাবশালী নেতার দাপট দেখান।

অন্যদিকে পদ্মাবতী এলাকার ব্যবসায়ীরা জানান, রাজু একজন বখাটে ও সন্ত্রাসী প্রকৃতির লোক। রাজুর বিভিন্ন অপকর্ম কর্মকাণ্ডে ব্যবসায়ীদের মাঝে প্রশ্নবিদ্ধ করে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জলিলের স্বজনরা জানান।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ