১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে করোনার দ্বিতীয় ডোজের টিকা প্রদানের কার্যক্রম শুরু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে করোনা’র দ্বিতীয় ডোজের টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই টিকাদান কার্যক্রম চলবে। বরিশাল নগরীর শের- ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশাল জেনারেল (সদর) হাসপাতাল ও পুলিশ লাইন্স হাসপাতালে টিকা গ্রহীতাদের টিকা প্রদান করা হচ্ছে।

সকালে বরিশাল জেনারেল (সদর) হাসপাতাল গিয়ে দেখা গেছে, স্বাস্থ্যবিধি মেনে ও দূরত্ব বজায় রেখে মানুষ টিকা গ্রহনের জন্য অপেক্ষা করছে। তবে নারীদের চেয়ে পুরুষদের ভীড় ছিলো বেশি। অনেকে আবার মোবাইলে ম্যাসেজ না আসার কারনে টিকা নিতে পারেনি। সকাল ৮টা থেকে শুরু হওয়া বরিশাল জেনারেল (সদর) হাসপাতালের তিনটি বুথে টিকা দেয়া হচ্ছে। দুপুর ১২টা পর্যন্ত প্রায় ৫৫জন নারী পুরুষ টিকা গ্রহন করেছে।

টিকা নিতে এসে ম্যাসেজ না পাওয়ায় ফিরে যেতে হয় নগরীর হাসপাতাল রোডের সুব্রত পোদ্দার কে। তিনি বলেন, করোনার প্রথম ডোজের টিকা আমি গত ফেব্রুয়ারি মাসের ৮ তারিখে নিয়েছি। আমি প্রথমেই টিকা পেয়েছিলাম। কিন্তু এবারে আমার মোবাইলে ম্যাসেজ আসেনি। তাই আমি টিকা নিতে পারিনি।

টিকা নিতে আসা অপর আর এক ব্যাক্তি নাম প্রকাশ না করা শর্তে বলেন, আমি ম্যাসেজ পাইনি। তারপরও কেন্দ্রে এসে খবর নিলাম। কবে নাগাদ পাবো তা বলতে পারেনি এখানকার কেউ।

এ বিষয়ে বরিশাল সিটি কপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মতিউর রহমান বলেন, করোনার প্রভাব বেশি হওয়ায় আমরা স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টিকা প্রদান করছি। কেন্দ্রে যাতে গ্যাদারিং না হয় সেজন্য আমরা টিকা গ্রহীতাদের ভাগ করে টিকা প্রদান করছি। আস্তে আস্তে সবাই টিকা পাবে।

সর্বশেষ